• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৪ অপরাহ্ন

বিএনপির সমাবেশের আগে রংপুরে পরিবহন ধর্মঘট

Reporter Name / ৬৪ Time View
Update : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২

বিডিসি ক্রাইম বার্তা ডেস্কঃ- রংপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশের আগে পরিবহন ধর্মঘটের ডাক দেয়া হয়েছে। শনিবার সকাল ছয়টা থেকে শনিবার সন্ধ্যা ছয়টা পর্যন্ত এ ধর্মঘটের ডাক দেয় রংপুর জেলা মটর মালিক সমিতি।বৃহস্পতিবার দুপুরে ধর্মঘটের বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর জেলা মটর মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আফতাবুজ জামান নিপ্পন।

অভিযোগ উঠেছে, মহাসড়কে নসিমন- করিমন বন্ধ এবং প্রশাসনের হয়রানি বন্ধের দাবিতে এই পরিবহন ধর্মঘটের কথা বলা হলে ও বিএনপির গণ সমাবেশে জন স্রোত ঠেকাতেই এটি সরকারি পরিবহন ধর্মঘট। অভিযোগের ‍বিষয়ে রংপুর জেলা মোটর মালিক সমিতির যুগ্ম- সাধারণ সম্পাদক আফতাবুজ জামান নিপ্পন বলেন, এটা বিএনপি বলতেই পারে। আমরা মটর মালিক সমিতি, ট্রাক মালিক সমিতি, ট্রাক্টর মালিক সমিতি ও মাইক্রোবাস মালিক সমিতি যৌথ সভার মাধ্যমে এই ধর্মঘট আহ্বান করেছি।বিএনপি নেতারা বলছেন, পূর্বের তিনটি সমাবেশের মতোই এই পরিবহন ধর্মঘটকে উপেক্ষা করেই কালেক্টরেট ঈদগাঁ মাঠে জন স্রোত নামবে।

রংপুর বিভাগীয় গণ সমাবেশ বাস্তবায়ন কমিটির সদস্য সচিব হারুন অর রশিদ জানান, ‘পরিবহন ধর্মঘট কাম্যই ছিল। এটি হচ্ছে সরকারি পরিবহন ধর্মঘট। সরকারের নীতি নির্ধারকরা নিশ্চয়ই সাম্প্রতিক সময়ের তিনটি গণ সমাবেশ দেখেছেন, সেখানে ও ধর্মঘট দেয়া হয়েছিল। মানুষ নির্বিঘ্নে এসেছে। আমরা মনে করি, এই পরিবহন ধর্মঘটের মাধ্যমে রাজপথ সরকার নিজেই আমাদের দখলে দিয়ে দিল। জন স্রোত কখনোই বাধা মানবে না। কাল সকাল থেকেই সেটি বোঝা যাবে।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category