• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
Headline
বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবগঠিত কমিটির সদস্য নির্বাচিত, এসি গোলাম রুহানী মুন্সীগঞ্জে বাবলা ডাকাতের তান্ডবে ড্রেজার-ভেকুতে অগ্নিসংযোগ ইন্টার্ন চিকিৎসকদের আন্দোলন যৌক্তিক: স্বাস্থ্যমন্ত্রী ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা হত্যা মামলার আসামি’রা আদালত প্রাঙ্গণে চরাও হলেন বাদির ওপর, আহত হলেন ড্রাইভার মুন্সীগঞ্জে দেশি অস্ত্র ও ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার অর্থ আত্মসাৎ মামলায় কারাগারে মেজর মান্নান ময়মনসিংহে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত দুর্নীতি করব না, প্রশ্রয়ও দেব না: দীন মোহাম্মদ বিয়ে-তালাকে শহরের চেয়ে এগিয়ে গ্রাম

ভোলায় মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার

Reporter Name / ৯৫ Time View
Update : রবিবার, ২৮ আগস্ট, ২০২২

ভোলা প্রতিনিধিঃ- ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া থেকে সামিয়া আক্তার লাকী (১২) নামে এক মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।শনিবার (২৭ আগষ্ট) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার কাচিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড রহিমা খাতুন দারুল তাকওয়া বালিকা মাদ্রাসা থেকে ওই শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত সামিয়া ওই ওয়ার্ডের মো. বাবুল মিয়ার মেয়ে। এবং ওই মাদ্রাসার ৫ম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, নিহত সামিয়া বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের রহিমা খাতুন দারুল তাকওয়া বালিকা মাদ্রাসার শিক্ষার্থী।

শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ওই শিক্ষার্থীসহ আরো কয়েকজন শিক্ষার্থী মাদ্রাসার রান্না ঘরের মাচার উপর লাকড়ি (রান্নার কাজে ব্যবহার করা গাছের ডালপালা) তুলছিল। এসময় অতিরিক্ত লাকড়ির ওজনে মাচাটি ভেঙে পড়ে। এমন সময় মাচার নিচে চাপা পড়ে শিশু শিক্ষার্থী সামিয়া ঘটনাস্থলেই নিহত হয়। এ ছাড়াও এ ঘটনায় আহত আরো ৪ শিক্ষার্থীকে উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ওসি আরও জানান, এ ঘটনায় বোরহানউদ্দিন থানায় কোনো লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন পুলিশের এ কমকর্তা।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category