• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন

লৌহজংয়ে মাদকসহ গ্রেফতার ৩

Reporter Name / ৭৮ Time View
Update : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩

সামাদ হাওলাদার, (লৌহজং) থেকেঃ ২১ মে, গোপন সংবাদের ভিত্তিতে বেজগাঁও ইউনিয়ন কেন্দ্রীয় ঈদমাঠের দক্ষিণ পাশের পাকা রাস্তা থেকে দুইজন ও হলদিয়া তিন দোকান সংলগ্ন পাকা রাস্তা থেকে এক জনকে, ২০ পুরিয়া হিরোইন ও ১৭০ পিস ইয়াবা সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করছে লৌহজং থানা পুলিশ। জব্দকৃত মাদকের আনুমানিক মূল্য ৫৭০০০ টাকা। সোমবার ২২ মে সকালে তাদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে মুন্সীগঞ্জ বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে।

লৌহজং থানা সেকেন্ড অফিসার এস আই মো.আল ইমরান জানান,গত রবিবার আনুমানিক সন্ধ্যা আট টায়, গোপন সংবাদ ভিত্তিতে জানতে পারি কতিপয় মাদক ব‍্যবসায়ী মাদকদ্রব্য নিয়ে বিক্রয়ের জন‍্য অবস্থান করেছে তখন উর্ধ্বতন কতৃপক্ষকে অবহিত করে সহকারি এএসআই মো. ইব্রাহিম মৃধাকে সঙ্গে নিয়ে বেজগাঁও ইউনিয়ন এর ২নং ওয়ার্ডে অবস্থিত কেন্দ্রীয় ঈদগাঁও মাঠের পাশে রাস্তায় অবস্থানরত দুই জন কে তল্লাশি করি তাদের সাথে থাকা সিগারেটের প‍্যাকেটে সাদা কাগজে মোড়ানো হেরোইন পাওয়া যায়।

তাদের সাথে থাকা হেরোইন জব্দ করে তাদের গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, শরীফ বেপারী (৩০), রানা বেপারী(৩৩), উভয়ই বেজগাঁও ইউনিয়ন এর বেজগাও গ্রামের (২ নং ওয়ার্ড) মৃত সামছুল হক এর পুত্র এবং বেজগাঁও ইউনিয়ন ১,২,৩ নং ওয়ার্ড সাবেক মহিলা মেম্বার শারমিন আক্তারের ভাই।

অপরদিকে এস আই মো.মহরম আলীর সাথে কথা বললে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে তথ্য পেয়ে সহকারি এ এস আই মো. মুনসুর আলীকে সঙ্গে নিয়ে হলদিয়া ইউনিয়ন তিন দোকান নামক স্থানে মাদক বিক্রির উদ্দেশ্যে রাস্তার উপর অবস্থানরত মাদক ব‍্যবসায়ী যে আগে থেকে অবস্থান করছে সেই ব‍্যক্তিকে তল্লাশি করি তার কাছে থাকা সাদা পলিথিনে মোড়ানো ১৭০ পিস ইয়াবা ট‍্যাবলেট জব্দ করি। তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসি। মাদক ব্যবসায়ীর নাম এরশাদ বাজিগর (৩৫) সে কনকসার ইউনিয়ন, কনকসার গ্রামের মৃত খালেক বাজিগরের পুত্র।

লৌহজং থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, লৌহজং মাদকদ্রব্য বিক্রয়কারী তথ‍্য যাচাইবাছাই করে অভিযান চালিয়ে তিন জনকে গ্রেফতার করা হয়েছে।তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে। মাদকের বিষয়ে কোন ছাড় নেই তথ্য পেলেই অভিযান।

এসময় তিনি আরো বলেন পুলিশকে প্রত্যেক নাগরিকদের মাদকদ্রব্য বহন ও বিক্রয়কারী তথ্য দিয়ে সাহায্য করুন, মাদক নির্মূলের জন্য লৌহজং থানা সর্বদা প্রস্তুত। আসুন সবাই মিলে একটি সুন্দর ও আদর্শ সমাজ গড়ি। মাদক কে না বলি।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category