1. admin@gmail.com : bdccrimebarta :
শাল্লায় পলাতক আসামি গ্রেফতার - বিডিসি ক্রাইম বার্তা

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

News Headline :
যাত্রাবাড়ীতে দীপ্ত টিভির সাংবাদিকের উপর হামলার ঘটনায় আটক-২ ডেমরায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার দুই ব্যাক্তি রংপুরে যুবলীগ নেতা’কে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি সাভারে সাংবাদিকের ওপর ঝাঁঝালো কেমিক্যাল নিক্ষেপ, এলাকা ছাড়ার হুমকি! নারায়ণগঞ্জে আনসার সদস্য নিজ হাতিয়ারের গুলিতে আত্মহত্যা শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার স্যার’ না ডাকায় কালবেলার সাংবাদিকের উপর চটলেন মাধবপুরের ইউএনও কেরানীগঞ্জে পানগাঁও টার্মিনাল ভিজিট লৌহজংয়ে কৃষকের ধান ক্ষেতের উপর দিয়ে ড্রেজার পাইপ, কৃষককে মারধর খোলা নিউজ বিডি-২৪-এর ৬ষ্ঠ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন!
শাল্লায় পলাতক আসামি গ্রেফতার

শাল্লায় পলাতক আসামি গ্রেফতার

শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ- শাল্লা উপজেলার ৪ নং শাল্লা ইউনিয়নের চব্বিশা গ্রামের সফর আলীর ছেলে আব্দুল আউয়াল (৪০) এর উপর হামলাকারী একই পাড়ার পলাতক প্রধান আসামি গিয়াস উদ্দিন (৫০) কে দিরাই উপজেলার চকবাজার নামক স্থান হতে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করা হয়েছে বলে সত্যতা নিশ্চিত করেছেন শাল্লা থানার এস আই আবুলকাশেম।

ঘটনার বিবরণে জানা যায় , বসত ভিটা নিয়ে গত ১৯ জুন গিয়াস উদ্দিন ও আব্দুল আউয়ালের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে গিয়াস উদ্দিন সহ ১৩ জন আব্দুল আউয়ালের উপর দা লাঠি রড দিয়ে হামলা চালায়। এতে আব্দুল আউয়াল ও তার স্ত্রী রিপা আক্তার গুরুতর আহত হন এবং শাল্লা সদর হাসপাতালে চিকিৎসা নেন।

এবিষয়ে আব্দুল আউয়াল বাদী হয়ে গত ২২ জুলাই ১৩ জনকে আসামি করে শাল্লা থানায় মামলা দায়ের করেন।মামলার পর ৭ আসামি আদালত থেকে জামিনে রয়েছে এবং বাকি ৬ আসামি পলাতক ছিল তাদের মধ্যে ১ নং আসামি গিয়াস উদ্দিন কে গ্রেফতার করে আজ শুক্রবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

এবিষয়ে বাদী আব্দুল আউয়াল বলেন, আমার নামীয় বসত ভিটা জবরদখল করে রেখেছে বিবাদীগন। সালিশে আমার জায়গা ছেরে দিতে বলা হয়। কিন্তু বিবাদীগন ছাড়তে নারাজ। ঘটনার দিন আমি তাদের কে আমার জায়গা দখল মুক্ত করতে বলা হলে বিবাদীরা মিলিত হয় আমি সহ আমার পরিবারের উপর হামলা চালিয়ে রক্তাক্ত করে। এর প্রতিবাদ করলে আমার চাচাতো ভাই রুবেল আহমেদ দুলালের ঘরেও হামলা চালায় আসামিরা।

এবিষয়ে শাল্লা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বলেন, পলাতক ১ নং আসামিকে বৃহস্পতিবার রাতে দিরাই উপজেলা থেকে গ্রেফতার করা হয়েছে বাকী পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।#

Please Share This Post In Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 bdccrimebarta.com