1. mahadihasaninc@gmail.com : bdccrimebarta :
সাভারে ইসলামী এজেন্ট ব্যাংকিং এর ২৫ লক্ষ ছিনতাইকৃত ১১ লক্ষ টাকাসহ গ্ৰেফতার-৩ - বিডিসি ক্রাইম বার্তা

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

সাভারে ইসলামী এজেন্ট ব্যাংকিং এর ২৫ লক্ষ ছিনতাইকৃত ১১ লক্ষ টাকাসহ গ্ৰেফতার-৩

সাভারে ইসলামী এজেন্ট ব্যাংকিং এর ২৫ লক্ষ ছিনতাইকৃত ১১ লক্ষ টাকাসহ গ্ৰেফতার-৩

ইমরান হোসেন রুবেল, নিজস্ব প্রতিবেদক: সাভারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এর প্রকাশ্যে ছিনতাই হওয়া ২১ দিন পর ২৫ লক্ষ টাকার ছিনতাইকৃত ১১ লাখ টাকাসহ তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এঘটনায় ছিনতাইকাজে ব্যবহৃত একটি সাদা রংয়ের প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

রবিবার (২৮ মে) দুপুর সাভার মডেল থানায় এব্যাপারে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন ঢাকা জেলার পুলিশ সুপার মো.আসাদুজ্জামান পিপিএম। এর আগে গত ২৭ মে পটুয়াখালী জেলার দশমিনা থানার আদর্শ নগর এলাকা থেকে জসিম উদ্দিন নামের এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে বাকি দুইজনকে গ্রেপ্তার করে সাভার মডেল থানা পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- মাগুরা সদর থানার রাঘবদাইড় গ্রামের মৃত জয়নুদ্দিনের ছেলে মোঃ শিমুল (৩৬), বরিশাল জেলার গৌরনদী থানার বাটাজোর গ্রামের মৃত কাদের বেপারীর ছেলে মোঃ তাওহিদ ইসলাম (৪৫) ও পটুয়াখালী জেলার দশমিনা থানার ঠাকুরহাট বাজারের রামবল্লভ এলাকার কালু হাওলাদারের ছেলে মোঃ জসিম উদ্দিন (৪৫)। তারা সবাই পেশাদার ছিনতাইকারী বলে জানা গেছে। তাদের বিরুদ্ধে পৃথক ৫ টি মামলা রয়েছে বলে জানা গেছে।

প্রেস ব্রিফিংয়ে ঢাকা জেলার পুলিশ সুপার বলেন, গত ৭ মে সাভারের উলাইলের আল-মাদানী রেস্টুরেন্টের সামনে থেকে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এর ২৫ লাখ ৬০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। এঘটনায় মামলা দায়ের হলে সিসিটিভি ফুটেজের মাধ্যমে প্রাথমিকভাবে গাড়ি শনাক্ত করা হয়।

পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় তিন আসামির অবস্থান শনাক্ত করে সাভার মডেল থানার এসআই সুদীপ কুমার গোপের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মাহমুদুল হাসানসহ পুলিশের বিশেষ টিম গতকাল সকাল ১০ টার দিকে পটুয়াখালীর দশমিনা থানার আদর্শ নগর এলাকার নিজ বাড়ি থেকে জসিমকে গ্রেফতার করা হয়। পরে তার কাছ থেকে ৫ লাখ টাকা উদ্ধার করা হয়।

পরবর্তীতে জসীমের দেওয়া তথ্যমতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে রাত ১০ টার দিকে শিমুল ও তাওহিদকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকেও ৬ লাখ টাকা উদ্ধার করে

গ্রেফতার তিনজনই ঘটনার সাথে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তবে ঘটনার সাথে আরও কেউ জড়িত আছে কিনা বিষয়টি নিশ্চিত হতে গ্রেফতার তিনজনের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

Please Share This Post In Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 bdccrimebarta.com