• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন

হযরতপুর উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

বনি আমিন, কেরানীগঞ্জ থেকেঃ / ৬৭ Time View
Update : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩

বনি আমিন, কেরানীগঞ্জ থেকেঃ ১৭ এপ্রিল ২০২৩ বৃহস্পতিবার। ঢাকার কেরানীগঞ্জ উপজেলার হযরতপুর উচ্চ বিদ্যালয়ের সুযোগ্য সভাপতি ও হযরতপুর ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান, আনোয়ার হোসেন আয়নাল এর সংবর্ধনা অনুষ্ঠান ও ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থী এবং ২০২৩ সালের নবাগত শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

নবীন বরণ ও বিদায় অনুষ্ঠানে সভাপতি বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, শুধু শিক্ষাই নয় হযরতপুর উচ্চ বিদ্যালয় হলো আলোকিত মানুষ গড়ার কারখানা। সুশিক্ষায় শিক্ষিত হয়ে জাতি গঠনে অংশ গ্রহণ করতে হবে। নিয়মিত অধ্যবসায়ের বিকল্প নেই, শুধু শিক্ষিত হলেই হবে না তোমাদের কে মানুষের মত মানুষ হতে হবে।

বক্তব্যে আরো বলেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যত। আগামী দিনে তোমাদেরকেই রাষ্ট্র পরিচালনার দায়িত্ব নিতে হবে। দেশে সু-শাসন প্রতিষ্টায় তোমাদেরই যোগ্য নাগরিক হিসেবে তৈরি হতে হবে। তবেই দেশ দূর্নীতি ও সন্ত্রাস মুক্ত হবে।বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের জন্য সরকার আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে। যার সুফল দেশের স্কুল কলেজের ছেলে-মেয়েরা ভোগ করে আসছে।

পরিশেষে দোয়া মোনাজাতে, বিদায়ী ছাত্র-ছাত্রীদের সফলতা কামনা করে এবং দেশবাসী সকলের মঙ্গল কামনায় দোয়া করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন, হযরতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ সকল শিক্ষক বৃন্দ। এছাড়াও কলাতিয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category