• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ

চুনারুঘাটে টমটম চালকের হাত- পা বাঁধা লাশ উদ্ধার

Reporter Name / ৭৯ Time View
Update : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২

চুনারুঘাট প্রতিনিধিঃ- হবিগঞ্জের চুনারুঘাটে মো. এখলাছ মিয়া (২৮) নামে এক টমটম চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৫ অক্টোবর) রাতে উপজেলার দেউন্দি চা- বাগানের ১৫ নং সেক্টর লাইন এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার সকালে লাশটি ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। নিহত এখলাছ মিয়া উপজেলার পাইকপাড়া ইউনিয়নের মোঘড়াপাড়া এলাকার মো. আজিজুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, এখলাছ মিয়া নামে ওই যুবক পেশায় একজন টমটম চালক। সে বেশ কিছুদিন যাবত টমটম চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিল। বুধবার সকালে সে ব্যাটারি চালিত অটোরিকশা টমটম নিয়ে বাড়ি থেকে বাহির হয়। পরে রাত ১০ টার পর্যন্ত বাড়ি ফিরেনি।

এরপর থেকেই তার স্বজনরা অনেক স্থানে খোজাখুজি করেও তার সন্ধান পায়নি। এক পর্যায়ে দেউন্দি চা-বাগানের ১৫ নং সেক্টর লাইনের পাশের একটি ঝোপঝাড় মরদেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ মরদেহ উদ্ধার করে মরদেহটি থানায় নিয়ে যায় এবং তার পরিবারের সদস্যরা মরদেহ শনাক্ত করে।

চুনারুঘাট থানার (ওসি) মো. আলী আশরাফ লাশ উদ্ধারের বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, এখলাছ মিয়ার মরদেহে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category