• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

বিএনপির সাবেক এমপি মরহুম মোজাম্মেল হক সাহেবের পুত্রের ব্যাপক গণ- সংযোগ

Reporter Name / ৯৪ Time View
Update : বুধবার, ১২ জুলাই, ২০২৩

এম মাসুদ রানা (সুমন) স্টাফ রিপোর্টারঃ আগামী জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে নাটোর-৪ আসন গুরুদাসপুর- বড়াইগ্রামের বিএনপির স্বচ্ছ রাজনৈতিক নেতা ও সাবেক এমপি মরহুম মোজাম্মেল হক সাহেবের জ্যেষ্ঠ পুত্র ব্যারিস্টার আবু হেনা মোস্তফা কামাল রঞ্জু তার নির্বাচনী এলাকা গুরুদাসপুর- বড়াইগ্রামের বিভিন্ন অঞ্চলে গনসংযোগ ও মোটরসাইকেল শোডাউন করেন।

গত ১০ই জুলাই সোমবার সকাল হতে রাত্রি ১১ পর্যন্ত উপজেলার বিভিন্ন প্রান্তে ব্যাপক জনসংযোগ করেন এমপি পুত্র। শো ডাউন শেষে দলের নেতাকর্মীদের সাথে কুশলাদি ও মত বিনিময় করেন। এই শোডাউনে গুরুদাসপুর – বড়াইগ্রাম উপজেলা বিএনপি, পৌর বিএনপি এবং বিভিন্ন ইউনিয়ন বিএনপির নেতা কর্মী অংশ নেন এবং বিভিন্ন এলাকায় প্রদক্ষিণ করেন। এতে করে নাটোর-৪ গুরুদাসপুর -বড়াইগ্রাম উপজেলার সাধারণ ভোটার সহ সর্বস্তরের জনগণের নজর কেড়েছে।

সর্বত্রই আলোচনা চলছে বিএনপির দুর্দিনের কান্ডারী সাবেক এমপি মরহুম মোজাম্মেল হক সাহেবের অসম্পূর্ণ কাজ তার যোগ্য সন্তান, তার জৈষ্ঠ্য পুত্র ব্যারিস্টার মোস্তফা কামাল রঞ্জুর দ্বারাই কেবল করা সম্ভব। সাবেক এই এমপি পুত্র দলের জন্য ছাত্র অবস্থা হতে এখন পর্যন্ত শ্রম দিয়ে যাচ্ছেন। বিএনপির কেন্দ্রীয় কমিটি তাকে মনোনয়ন দিলে এবং সুষ্ঠু নির্বাচন হলে দলীয় প্রতিক ধানের শীষ নিয়ে তিনিই বিজয়ী হবেন বলে সাধারণ জনগন আশা করে।

এছাড়াও বিএনপি এর ত্যাগী ও বয়জ্যষ্ঠ তৃণমূলের নেতৃবৃন্দ ও সাধারণ কর্মীদের দাবি যদি নির্বাচনী পরিবেশ আসে সাবেক এই এমপি পুত্রকেই যেন দলীয় মনোনয়ন দেওয়া হয়।বর্তমানে নাটোর চার নির্বাচনী এলাকায় বিএনপির সাবেক মনোনীত প্রার্থীর উল্লেখযোগ্য তৎপরতা না থাকায় জনগণ ব্যাপকভাবে হতাশ ।তারা এই মুহূর্তে রঞ্জুকে তাদের স্বপ্ন বাস্তবায়নের কান্ডারী হিসেবে দেখছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category