• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ার খোকসা নামেই পৌরসভা, মিলছে না নাগরিক সেবা বেনাপোলে সাড়ে ৪ কেজি স্বর্ণসহ পাচারকারী আটক  ত্রিশালে তথাকথিত রংধনু টিভির মালিক আনোয়ার সাদাত জাহাঙ্গীরের বিরুদ্ধে দুই মামলার গ্রেপ্তারি পরোয়ানা মাধবপুরে বড় ভাইয়ের বউ নিয়ে ছোট ভাই নিরুদ্দেশ যারা গায়েবি মামলা করেছিলেন এবার তাদের চিহ্নিত করতে রিট ড. ইউনূসকে শুভকামনা জানিয়েছেন জাতিসংঘের আবাসিক সমন্বয়কারী আরও ৩ হত্যা মামলায় গ্রেপ্তার সালমান-আনিসুল-সাদেক-শাজাহান অস্ত্র উদ্ধার অভিযানে গিয়ে গুলিতে নিহত সেনা কর্মকর্তা সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ দিনের রিমান্ডে পরিস্থিতি যাই হোক, ড. ইউনূসের পাশে থাকবেন সেনাপ্রধান

১০৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করছে র‌্যাব-১০

Reporter Name / ১৪৪ Time View
Update : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩

বনি আমিন, নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে প্রায় ৩১ লক্ষাধিক টাকা মূল্যের ১০৪ কেজি গাঁজাসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব- ১০; মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ জব্দ করা হয়। ০৯ সেপ্টেম্বর ২০২৩ খ্রিঃ তারিখ রাত ০০:১০ ঘটিকা হইতে ০১:৪৫ ঘটিকা পর্যন্ত র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন কাজলা এলাকায় একটি অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে আনুমানিক ৩১,২০,০০০/- (একত্রিশ লক্ষ বিশ হাজার) টাকা মূল্যের ১০৪ (একশত চার) কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ গোলাম রব্বানী (৩১), পিতাঃ- মৃত সাহাবুদ্দিন, সাং- কিছামাত, খোদ্দ চন্দ্রপুর, খুটামারা, থানাঃ- আদিতমারী, জেলাঃ- লালমনিরহাট বলে জানা যায়। এসময় তার নিকট হতে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি পিকআপ (সিঙ্গেল কেভিন) জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানীর যাত্রাবাড়ী সহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। এছাড়াও তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ০৪টি মাদক মামলা রয়েছে বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে একটি মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category