• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
ফেনীতে সাংবাদিক সোহেলকে মহিপাল হত্যা মামলায় জড়ানোর অভিযোগ! ভুয়া মুক্তিযোদ্ধা বানিয়ে কোটি কোটি হাতিয়ে নিয়েছেন হায়দার আলী বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী চেন্নাই টেস্টে টাইগারদের রেকর্ড ব্যবধানে হারাল ভারত মুন্সীগঞ্জে আঞ্চলিক পাসপোর্ট অফিসে গ্রাহকদের চাপের মুখে কর্মকর্তারা সরকারি কর্মচারীদের সম্পদের হিসাব দেওয়ার তারিখ নির্ধারণ আন্দোল‌নে আহত শিক্ষার্থীদের চিকিৎসায় ঢাকায় চীনা মেডিকেল টিম ভারতের বিশেষ অনুরোধে ইলিশ রপ্তানির অনুমতি: মৎস্য উপদেষ্টা বালুরঘাট দখল নিয়ে কুষ্টিয়ায় বিএনপির দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫ প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সৌজন্য সাক্ষাৎ

আগৈলঝাড়ায় ৯ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযোগ

মোঃ আলামিন বেপারীঃ / ৮৯ Time View
Update : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩

মোঃ আলামিন বেপারীঃ

বরিশালের আগৈলঝাড়ায় শ্মশানে পোড়ানো হচ্ছে ঠাকুর মা’র লাশ। একই সময়ে নবম শ্রেনীর ছাত্রী নাতনীকে ঘেরের পাড় নিয়ে ধর্ষনের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ধর্ষনের চেষ্টাকারী অভিযুক্ত দুই সন্তানের জনক। এমনই অমানবিক ঘটনা ঘটেছে বরিশালের আগৈলঝাড়া উপজেলার আস্কর গ্রামে। থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউনিয়নের আস্কর গ্রামের (বিন্দারাম মহেশের বাড়ি) অক্ষয় হালদারের স্ত্রী উষা রানী হালদার(৮৫) বুধবার দুপুরে মারা যায়।

তার লাশ রাতে পোড়ানোর সময় ওই বাড়ির সবাই যখন দাহ কাজে ব্যস্ত ছিল। তখন উষা রানীর নাতনী স্থানীয় একটি স্কুল এন্ড কলেজের নবম শ্রেনীর ছাত্রী নিজ বাড়ি থেকে মায়ের মোবাইলের টর্চ জ্বালিয়ে লাশ পোড়ানোর স্থানে যাওয়ার পথে একই এলাকার রমনী হালদারের ছেলে দুই সন্তানের জনক বখাটে রতন হালদার ওই ছাত্রীর হাত থেকে মোবাইল নিয়ে যায়। ওই স্কুল ছাত্রী মোবাইল ফিরে পাওয়ার জন্য বখাটে রতন হালদারের পিছু পিছু যায়।

কিছুদুর যাওয়ার পরে ছাত্রীর হাত ও মুখ চেপে ধরে বাড়ির পাশ্ববর্তী বিধান হালদারের মৎস্য ঘেরের পারে নিয়ে বুধবার রাত ৮টায় জোর পূর্বক ধর্ষনের চেষ্টা চালায় রতন। এসময় ওই ছাত্রীর বসত ঘরের উপর কে বা কারা ডিল ছুড়লে ছাত্রীর বাবা ও ভাই উচ্চস্বরে গালমন্দ করলে ধর্ষনের চেষ্টাকারী রতন হালদার পালিয়ে যায়। এঘটনা ওই ছাত্রী পরিবারকে জানালে বাবা, মা, ভাই লাঠি- শোটা নিয়ে রতন হালদারের ঘরে তাকে খুজতে থাকে। টের পেয়ে রতন ঘর থেকে পালিয়ে যায়। এর পূর্বেও বখাটে রতনের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা আদালতে চলমান রয়েছে।

এছাড়াও বাজারের দোকান চুরির অভিযোগ রয়েছে। এঘটনা জানতে পেরে আগৈলঝাড়া থানার এসআই আলী হোসেন বুধবার রাতেই ঘটনাস্থল পরিদর্শণ করেন। এ ব্যাপারে ওই ছাত্রী মাতা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযুক্ত রতন হালদার পালিয়ে থাকায় তাকে পাওয়া যায়নি। তার মোবাইল ফোনে কল দিলেও সে রিসিভ করেনি। তবে রতন হালদারের স্ত্রী সুলতা হালদার বলেন, আমি আমার স্বামী রতন হালদারের ধর্ষনের চেষ্টার ঘটনা শুনেছি। ওই ছাত্রীর অভিভাবরা লাঠি-শোঠা নিয়ে ঘরে রতনকে খুজতে থাকে।

তিনি কোথায় আছেন বলতে পারিনা। এব্যাপারে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাজহারুল ইসলাম লিখিত অভিযোগ পাওয়ার সত্যাতা স্বীকার করে বলেন, মামলা রের্কড করা হবে। আসামী গ্রেফতারের চেষ্টা চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category