• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
গণকবরে স্বজনদের খুঁজছেন গাজার মানুষ অনিয়মের মাধ্যমে নামজারি অনুমোদন, বেতন কমলো এসিল্যান্ডের দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী শেরপুরের ১৩৮ বোতল ভারতীয় মদসহ গ্রেপ্তার এক অগ্রণী ব্যাংক শাখায় ১০ কোটি ১৩ লক্ষ ৬২ হাজার ৩৭৮ টাকা আর্থিক অনিয়ম ম্যানেজারসহ আটক ৩ দুর্বৃত্তদের হামলায় আহত যুবলীগ নেতা আজম, হাসপাতালে ভর্তি উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি প্রধানমন্ত্রীর কমিউনিটি ক্লিনিক উদ্যোগ বিশ্বজুড়ে প্রশংসিত হয়েছে বউভাতে গিয়ে দুর্ঘটনা, একে একে মারা গেলেন ৩ ভাই লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী

লৌহজংয়ের খিদিরপাড়ায় পাওনা টাকা চাইতে গিয়ে ভাইয়ের হাতে ভাই খুন

Reporter Name / ৬১৫ Time View
Update : শনিবার, ১৫ জুলাই, ২০২৩

ফয়সাল হাওলাদারঃ মুন্সীগঞ্জের, লৌহজংয়ে খিদিরপাড়া ইউনিয়নের ধাইরপাড়া গ্রামে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে মারামারির ঘটনায় ১ জন নিহত সহ আহত ৪ জনের খবর পাওয়া গেছে। ১৪ জুলাই ২০২৩ইং তারিখ শুক্রবার দুপুর ২টার সময় উপজেলার খিদিরপাড়া ইউনিয়নের ধাইরপাড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

মারামারির এক পর্যায়ে চাচাতো ভাইয়ের হাতে মৃত ইছাক আলী শেখের ছেলে ইয়ার আলী শেখ (৫৮) গুরুতর আহত হয়। এলাকাবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ সময় আহত হয় আরো তিন জন৷ আহতরা হলেন ইয়ার আলী শেখের ছেলে মোঃ হৃদয় শেখ (২৩)। ইছাক আলী শেখের ছেলে, ইউসুফ শেখ (৬২)। ইউসুফ শেখের স্ত্রী, সালমা বেগম (৫০)।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে মৃত ইছাক আলী শেখের ছেলে, ইয়ার আলী শেখ কে কুপিয়ে জখম করে একই গ্রামের মো. হামিদ শেখের ছেলে মো. হোসনা শেখ, মুক্তার শেখ, মুক্তার শেখের ছেলে মো. নিশাত শেখ, মৃত দুখাই এর ছেলে মো. হামিদ শেখ, মনির হোসেনের ছেলে আকাশ, মুক্তার শেখের স্ত্রী রোকসানা বেগম। পূর্বের পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র ধাইরপাড়া গ্রামের ইয়ার আলী শেখ ও বিবাদীদের বসত বাড়ীর মাঝে কাচা রাস্তার উপর কথাকাটাকাটি হয়।

একপর্যায়ে বিবাদী গণের হাতে থাকা গাছের ঠাল দিয়ে আঘাতের ফলে ইয়ার আলী শেখ গুরুতর আহত হলে লোকজন তাকে চিকিৎসার জন্য লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্দেশ্যে রওনা হলে। পথি মধ্যে ইয়ার আলী শেখের মৃত্যু হয়।

এব্যাপারে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকের সাথে যোগাযোগ করলে তিনি জানান ইয়ার আলী শেখ কে হাসপাতালে নিয়ে আসলে পরীক্ষা নিরীক্ষা করে তার মৃত্যু নিশ্চিত করা হয়। হাসপাতালে আসার ৩০ থেকে ৪০ মিনিট আগে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করেন। আহত ব্যক্তিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে ।

মরদেহ লৌহজং থানা পুলিশের হেফাজতে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানোর প্রক্রিয়াধীন আছে। লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল্লাহ আল তায়াবীর বলেন, সংবাদ পাওয়ার সাথে সাথে ফোর্স পাঠানো হয়েছে । অভিযোগ করা হয়েছে । আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে ।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category