• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

আমরা কারো নিষেধাজ্ঞার পরোয়ানা করিনা: ওবায়দুল কাদের

Reporter Name / ১০৩ Time View
Update : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩

বনি আমিন, কেরানীগঞ্জ প্রতিনিধিঃ আওয়ামী লীগের সাধারন সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রি ওবায়দুল কাদের বলেছেন, আমরা কোন পরাশক্তিকে পরোয়ানা করি না। আমরা পরোয়ানা করি আমাদের সংবিধানকে। তিনি ২৬ সেপ্টেম্বর ২০২৩ ইং তারিখ বিকেলে কেরানীগঞ্জের জিনজিরায় ঢাকা জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম কে উদ্দেশ্য করে বলেন, আপনার চোখে এখন শুধু পানি। আপনি শুধু এখন করছেন। কিন্তু এই কান্না করে কোন লাভ হবে না। আপনারা বিষয়- নীতির দোহাই দিয়ে আমাদের শুধু ভয় দেখান। এখন দেখছি আপনাদেরকে আমেরিকা ভিসা- নীতির ভয় দেখানোর এজেন্ট দিয়েছে।

বাংলাদেশের মানুষ ভিসা- নীতির পরোয়া না করে না। তিনি আরো বলেন জাতিসংঘের নিষেধাজ্ঞা এবং আমেরিকার নিষেধাজ্ঞ বিশ্বের অনেক দেশেই মানে না। ৭১ সনে ও আমেরিকা আমাদের নিষেধাজ্ঞা দিয়েও থামাতে পারেনি এবং আগামীতে শেখ হাসিনার উন্নয়নের ধারাকে দেশে উন্নয়ন থামাতে পারবেনা।

বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য বিএনপি ৪৮ ঘণ্টা আমাদের আলটি ম্যাডাম দিয়েছে। কিন্তু খালেদা জিয়ার মুক্তির জন্য তারা ৪৮মিনিটে তারা আন্দোলন করতে পারেনি। তিনি বলেন, বিএনপি খালেদা জিয়ার অসুস্থতার চেয়ে খালেদা জিয়াকে নিয়ে বেশি রাজনীতি করেছে। আন্দোলনের নামে আপনারা যদি আওয়ামী লীগের কোন কর্মীর গায়ে আঘাত করেন তাহলে আমরা পাল্টা আঘাত করতে বাধ্য হবো।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমেদের সভাপতিত্বে এই শান্তি ও উন্নয়ন সমাবেশে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, আওয়ামী লীগের, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মাহবুবউল আলম হামিফ, যুগ্ন সাধারন সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, ত্রাণ ও দুর্যোগ ব্যাবস্থাপনা মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান প্রমূখ।

এই অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। অনুষ্ঠানে আরো বক্তব্য দেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, দক্ষিণ, জিনজিরা ইউনিয়নের চেয়ারম্যান সাকুর হোসেন সাকু ও শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, আমরা কারো নিষেধাজ্ঞার পরোয়ানা করিনা: ওবায়দুল কাদের, দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ম,ই মামুন সহ জেলা ও থানার আরো অনেক নেতা কর্মী উপস্থিত  ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category