• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন

কুয়াকাটায় চুরি হওয়া ক্যামেরা ও মোবাইল সহ চোর আটক

Reporter Name / ২৬৪ Time View
Update : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩

রোজি আক্তার হ্যাপি, বিশেষ প্রতিনিধিঃ কুয়াকাটায় ট্যুরিস্ট পুলিশের অভিযানে পর্যটকদের চুরি হওয়া ডিএসএলআর ক্যামেরা ও মোবাইল সহ এক চোরকে আটক করা হয়েছে। আটক হৃদয় মোল্লা (২০) পটুয়াখালী জেলার মহিপুর থানাধীন পশ্চিম কুয়াকাটা এলাকার বাসিন্দা মোঃ রুহুল আমিন মোল্লার ছেলে। শনিবার (৭ অক্টোবর) দুপুরে ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ এ তথ্য জানিয়েছেন।

এ সময় তিনি আরও জানান, গত বৃহস্পতিবার (৫ অক্টোবর) রাতে বরিশাল নগরীর হাটখোলা এলাকার বাসিন্দা বাঁধন শাহা (১৬) সহ আরও ৩/৪ জন বন্ধু কুয়াকাটা ঘুরতে এসে কুয়াকাটা পৌরসভার রাখাইন মহিলা মার্কেট এর পূর্বপাশে সমুদ্র সৈকতের সামনে হোটেল বীচ ডোর এর ২০৪ নং কক্ষে ভাড়া নিয়া অবস্থান করে। এ উক্ত সময়ে হৃদয় মোল্লা (২০)এর সাথে তাদের সু-সম্পর্ক তৈরি হলে তারা হৃদয় মোল্লার সাথে হোটেল কক্ষে আলাপচারিতা শেষে সবাই একত্রে ঘুমিয়ে পড়ে।

এ সময় রাতে হৃদয় মোল্লা তাদেরকে ঘুম পাড়িয়ে তাদের সাথে থাকা ১ টি ডিএসএলআর ক্যামেরা, নগদ ৩২ হাজার টাকা ও ১টি স্মার্ট ফোন নিয়ে পালিয়ে যায়।পরদিন শুক্রবার সকাল ১১ টার দিকে বাঁধন শাহা ও তার বন্ধুরা ঘুম থেকে উঠে হৃদয় মোল্লাকে দেখতে না পেয়ে অনেক খোজাখুজি করে টুরিস্ট পুলিশকে অবহিত করেন এবং মহিপুর থানায় চুরির মামলা দায়ের করেন।যার মামলা নং-০২।

উক্ত ঘটনা অবহিত হয়ে ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়ন এর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ এর নির্দেশে পুলিশ পরিদর্শক (নিঃ) আবু সাহাদাৎ মোঃ হাচনাইন পারভেজ এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ হৃদয় মোল্লা’কে গ্রেফতার করেন।পরে গ্রেফতারকৃত আসামীর স্বীকারোক্তি মতে তার বাড়ি হতে ডিএসএলআর ক্যামেরা ও মোবাইল উদ্ধার কারা হয়। বর্তমানে মামলাটি তদন্তাধীন রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ জানান, পর্যটক নিরাপত্তা ও সুরক্ষায় ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়ন সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে। যে কোনো ধরনের অপরাধ দমনে ও অপরাধ উদঘাটনে ট্যুরিস্ট পুলিশ সদা তৎপর রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category