• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ার খোকসা নামেই পৌরসভা, মিলছে না নাগরিক সেবা বেনাপোলে সাড়ে ৪ কেজি স্বর্ণসহ পাচারকারী আটক  ত্রিশালে তথাকথিত রংধনু টিভির মালিক আনোয়ার সাদাত জাহাঙ্গীরের বিরুদ্ধে দুই মামলার গ্রেপ্তারি পরোয়ানা মাধবপুরে বড় ভাইয়ের বউ নিয়ে ছোট ভাই নিরুদ্দেশ যারা গায়েবি মামলা করেছিলেন এবার তাদের চিহ্নিত করতে রিট ড. ইউনূসকে শুভকামনা জানিয়েছেন জাতিসংঘের আবাসিক সমন্বয়কারী আরও ৩ হত্যা মামলায় গ্রেপ্তার সালমান-আনিসুল-সাদেক-শাজাহান অস্ত্র উদ্ধার অভিযানে গিয়ে গুলিতে নিহত সেনা কর্মকর্তা সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ দিনের রিমান্ডে পরিস্থিতি যাই হোক, ড. ইউনূসের পাশে থাকবেন সেনাপ্রধান

কেরাণীগঞ্জে গণধর্ষণ মামলার আসামি গ্রেফতার- ২ 

Reporter Name / ১৫৩ Time View
Update : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

সোহাগ আকন, স্টাফ রিপোর্টারঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। দেশে জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং খুন, অপহরনণ ও ধর্ষণসহ বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

গত ০৫ আগস্ট ২০২৩ খ্রিঃ তারিখ রাজধানীর শ্যামপুর এলাকায় বসবাসকারী ভিকটিম সংসারের অভাব অনটনের কারনে কাজের সন্ধানে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জের রাজেন্দ্রপুর এলাকায় এসে অজ্ঞাতনামা ব্যক্তিদের কতৃক গণধর্ষণের স্বীকার হয়। এর পরে ওই ঘটনায় ভিকটিম বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় একটি গণধর্ষণ মামলা রুজু করেন।ওই ঘটনার সংবাদ প্রাপ্তির পর র‌্যাব উক্ত গণধর্ষণের সাথে জড়িতদের গ্রেফতারের লক্ষ্যে ছায়া তদন্ত ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় গতকাল ০৬ আগস্ট সাড়ে ৭টায় র‌্যাব-১০ এর একটি বিশেষ আভিযানিক দল তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন ধর্মাসুর সোনাকান্দা রাস্তা ও সুন্দরবন কুরিয়ার সার্ভিস ডিপো সংলগ্ন এলাকায় এ অভিযান পরিচালনা করে, গণধর্ষণ মামলার পলাতক আসামি মোঃ আলাল মিয়া (৪৮), মোঃ আরিফ মিয়া (৩৭) এসময় তাদের নিকট হতে ০১টি মোবাইল ফোন ও নগদ- ৩৩০/- (তিনশত ত্রিশ) টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামিরা উক্ত ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category