• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ার খোকসা নামেই পৌরসভা, মিলছে না নাগরিক সেবা বেনাপোলে সাড়ে ৪ কেজি স্বর্ণসহ পাচারকারী আটক  ত্রিশালে তথাকথিত রংধনু টিভির মালিক আনোয়ার সাদাত জাহাঙ্গীরের বিরুদ্ধে দুই মামলার গ্রেপ্তারি পরোয়ানা মাধবপুরে বড় ভাইয়ের বউ নিয়ে ছোট ভাই নিরুদ্দেশ যারা গায়েবি মামলা করেছিলেন এবার তাদের চিহ্নিত করতে রিট ড. ইউনূসকে শুভকামনা জানিয়েছেন জাতিসংঘের আবাসিক সমন্বয়কারী আরও ৩ হত্যা মামলায় গ্রেপ্তার সালমান-আনিসুল-সাদেক-শাজাহান অস্ত্র উদ্ধার অভিযানে গিয়ে গুলিতে নিহত সেনা কর্মকর্তা সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ দিনের রিমান্ডে পরিস্থিতি যাই হোক, ড. ইউনূসের পাশে থাকবেন সেনাপ্রধান

কেরানীগঞ্জে মোটর সাইকেল চোর-চক্রের ৩ সদস্য গ্রেপ্তার; ১৫টি মোটরসাইকেল উদ্ধার

Reporter Name / ১২৭ Time View
Update : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

মোঃ বনি আমিন, কেরানীগঞ্জ প্রতিনিধিঃ ঢাকার কেরানীগঞ্জে একটি মোটরসাইকেল চুরির ঘটনা তদন্ত করতে গিয়ে ১৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। সেইসাথে চোর চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। মঙ্গলবার (২৯ আগষ্ট) বেলা ১১টায় কেরানীগঞ্জ মডেল থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার ( কেরানীগঞ্জ সার্কেল) শাহাবুদ্দিন জানান,গত কিছু দিন ধরে কেরানীগঞ্জ ও আশেপাশে মটরসাইকেল চুরির ঘটনা বেড়ে যায়। গত ১৯ জুলাই কেরানীগঞ্জের মডেল থানাধীন জিনজিরা ইউনিয়নের গোলজার বাগ এলাকায় জলিল উদ্দিন সরদার নামে এক ব্যাক্তির মোটর সাইকেল চুরি হয়। এরপর তিনি কেরানীগঞ্জ মডেল থানায় চুরির মামলা দায়ের করেন। তার এই অভিযোগের প্রেক্ষিতে পুলিশের একটি টিম তথ্য প্রযুক্তির সহযোগীতায় তদন্ত শুরু করে।

মামলাটি তদন্ত করতে গিয়ে পুলিশ বুঝতে পারে এই মোটরসাইকেল চুরির পিছনে একটি বড় চোর চক্রের হাত রয়েছে। প্রথমেই তারা রাজিব (২৫) নামে এক চোরকে আটক করে। রাজিবকে আটকের পরে ব্যাপক জিঞ্জাসাবাদে তার দেয়া তথ্য অনুযায়ী চক্রের বাকি দুই সদস্য দিদার (২৮) ও রাসেল (২৫) কে গ্রেপ্তার করা হয়।

তাদের দেয়া তথ্য অনুযায়ী জানা যায়, আসামী রাজিব বিভিন্ন জেলার চোর চক্রের কাছ থেকে মোটরসাইকেল চুরি করে রং এবং আকার আকৃতি পরিবর্তন করে ফেসবুক এ বর্ডার ক্রস নামে চোরাইবাইকগুলো বিভিন্ন মানুষের কাছে বিক্রি করে দেয়।

রাজিব আরো জানায়, মডেল থানাধীন চড়াইলে মোটরসাইকেল মজুদ রাখার জন্য তার একটা গ্যারেজ রয়েছে, বিভিন্ন এলাকা থেকে বাইক চুরি করে সেই গ্যারেজে রাখে, পরে ঐ গ্যারেজে অভিযান পরিচালনা করে ১৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। তিনি আরও বলেন, এ ঘটনায় চোর চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারে অভিযান চলছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category