• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
ছাত্র আন্দোলনকে নস্যাৎ করতে পুলিশের গাড়িতে আগুন ছাত্রজনতার উপর গুলিবর্ষণকারী দুই ভাই এখনও অধরা যমুনা রেলসেতুর সবগুলো স্প্যান বসান সম্পন্ন, উদ্বোধন ডিসেম্বরে কেরানীগঞ্জে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ চুরি ছাত্র আন্দোলনের সমন্বয়ক ফাহিম সড়ক দুর্ঘটনায় নিহত বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদ ও আহতদের তালিকা হয়ে গেছেঃ ড. ইউনূস বেপরোয়া’নেতাকর্মীদের নিয়ন্ত্রণে এবার আইনি পথে হাঁটছে বিএনপি দক্ষিণ সুরমার অপরাধ সম্রাজ্যের নিয়ন্ত্রণ নিতে মরিয়া বিএনপি নেতা কুহিনুর পাচারের টাকায় সামিটের আজিজ খান এখন সিঙ্গাপুরের শীর্ষ ধনী বিএনপি পরিচয়ে কেউ চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন: এস এম জাহাঙ্গীর

গ্লোবাল স্টার অ্যাওয়ার্ড ২০২৩ সম্মাননা পেলেন বিডিসি ক্রাইম বার্তার শরিফুল ইসলাম

Reporter Name / ১৭৭ Time View
Update : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গ্লোবাল স্টার কমিউনিকেশন কর্তৃক আয়োজিত শিক্ষা, সাহিত্য, আবৃতি, বাংলাদেশ চলচ্চিত্র ও সাংবাদিকতা সহ বাংলাদেশের অগ্রযাত্রায় বিশেষ ভূমিকা রাখায় বিভিন্ন ক্যাটাগরিতে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

এ সময় সাংবাদিকতা পেশায় বিশেষ অবদান রাখায় গ্লোবাল স্টার অ্যাওয়ার্ড ২০২৩ সম্মাননা পেলেন দেশপত্র পত্রিকার স্টাফ রিপোর্টার, বিডিসি ক্রাইম বার্তার স্টাফ রিপোর্টার, দৈনিক পাবনার আলো পত্রিকার সাংবাদিক এবং বৃহত্তর কাশিনাথপুর প্রেস ক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক সাংবাদিক শরিফুল ইসলাম।

গতকাল, শুক্রবার ২৬ শে জানুয়ারি সন্ধ্যা ৬ টায় ঢাকার ধানমন্ডি ক্লাবে আয়োজিত গ্লোবাল স্টার অ্যাওয়ার্ড সম্মাননা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন, দেশ বরেণ্য গুণী ব্যক্তিবর্গ ও বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সাংবাদিকতা পেশার পাশাপাশি দীর্ঘদিন যাবত সাংবাদিক শরিফুল ইসলাম বিভিন্ন সমাজসেবী সংগঠনের সাথে জড়িত থেকে সমাজের দুস্থ অসহায় অবহেলিত মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এদিকে সাংবাদিক শরিফুল ইসলাম এর এমন সম্মাননা পাপ্তিতে বৃহত্তর কাশিনাথপুর প্রেসক্লাবের পক্ষ থেকে সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য সদস্যবৃন্দ তাকে শুভকামনা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category