• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম:

চোরাই অটোরিকশা মিশুকসহ চোর চক্র ও ক্রেতাসহ গ্রেফতার ৩

ইমরান হোসেন রুবেলঃ / ১২৮ Time View
Update : রবিবার, ১৪ মে, ২০২৩

ইমরান হোসেন রুবেলঃ সাভার ও কেরানীগঞ্জ অটোরিকশা মিশুকসহ চোর চক্রেরসদস্য ও ক্রেতাসহ ৩ জনকে গ্রেফতার করেছে ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রবিবার (১৪ মে) সকালে চোরাই অটো সহ আসামিদের গ্রেফতারের বিষয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন, ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের, অতিরিক্ত পুলিশ সুপার মোবাশশিরা হাবিব খান, পিপিএম- সেবা। চোর চক্রের মূল হোতা বেলাল ও হ্নদয় স্বীকারোক্তি মূলক জবানবন্দিতে অটো রিকশা চুরি কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে ডিবি পুলিশ।

ডিবি জানান, ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান, পিপিএম (বার) মহোদয়ের দিক নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মুবাশশিরা হাবিব খান, পিপিএম (সেবা) এর তত্ত্বাবধানে মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব অফিসার ইনচার্জ ডিবি (উওর) এর নেতৃত্বে ঢাকা জেলার এস আই (নিঃ) আনোয়ার হোসেন , এসআই (নিঃ) রাজিব হোসেন, এসআই (নিঃ) মোহাম্মদ শাহাদাত, এসআই (নিঃ) আমিনুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সের সমন্বয় গঠিত একটি চৌকষ টিম সাভার মডেল থানা ও কেরানীগঞ্জ মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করে।

১৩ মে ২০২৩ ইং  ৪ টি ছাদযুক্ত ব্যাটারি চালিত অটোরিকশা ও ৫ টি ছাদবিহীন ব্যাটারি চালিত মিশুক সহ চোরচক্রের ২ জন সদস্য ও চোরাইকৃত অটোরিকশা মিশুক ক্রেতা সহ তিনজনকে গ্রেফতার করা হয়।গ্রেপ্তারকৃতরা হলেন, ১/ মো. বেলাল (৩৫), তিনি শরীয়তপুর জেলার গোসাইরহাট থানার নাগেরপাড়া গ্রামের মৃত ইব্রাহিম বেপারীর ছেলে। ২/ মো. হৃদয় জাবেদ (২৪) তিনি ঢাকা জেলার বংশাল থানার ৬২ পুরাতন মোগল টোলা এলাকার রিয়াজ জাবেদ ছেলে। ৩/ দুলাল বেপারী (৪২) শরিয়তপুর জেলার নড়িয়া থানার সুজাবাজ গ্ৰামে মৃত মিজ উদ্দিন বেপারী ছেলে। বর্তমানে তাঁরা কেরানীগঞ্জের থানাধীন এলাকার অস্থায়ী ভাড়াটিয়া।

ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, আসামিরা দীর্ঘদিন যাবত সাভার মডেল থানা এলাকা সহ ঢাকা জেলার বিভিন্ন থানা এলাকায় অটোরিকশা মিশুক চুরি করিয়া যোগসাজশে ক্রয়- বিক্রয় করিয়া আসিতেছে বলিয়া স্বীকার করে। এই চোরচক্রের দল গরীব অসহায় অটোরিকশা চালকদের নানা ধরনের প্রলোভন দেখিয়ে বা একটা ভারি জিনিস আনতে হবে এগুলো বলে গলির ভিতরে নিয়ে যায়। এবং অপর দিকে চোরচক্রের অন্যকে ফোন করে বলে দেয়, এভাবেই তাঁরা অটোরিকশা মিশুক চুরি করে থাকেন।

তিনি আরো বলেন,উক্ত চোর চক্রের সাথে আরো কেহ জড়িত আছে কিনা সেই সংক্রান্তে তদন্ত অব্যাহত আছে।উক্ত ঘটনা সংক্রান্তে আসামিদের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category