• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে পরিবহন ব্যবসা ও বাসষ্ট্যান্ডের অভিযোগে বিএনপি নেতাকে কারণ দর্শানোর নোটিশ সিরাজদিখান দোকানে হামলা ও লুটপাট, থানায় অভিযোগ যাত্রীবেশে সিএনজি অটোরিকশা ভাড়া নেয় চোর চক্র! পাহাড়ে জুমের ধান কাটা শুরু, সবুজ পাহাড় এখন সোনালী রঙে রঙিন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু, অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী সেনাবাহিনী’কে বিচারিক ক্ষমতা দিলো সরকার ত্রিশালে অন্তঃসত্ত্বা নারীকে পিটিয়েছে কিশোর গ্যাং চক্র মেধাবীরা কেন সাংবাদিকতা ছাড়ছেন? পত্নীতলায় বিভিন্ন স্কুলের ছাত্রীদের মাঝে ১০০ টি বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ

টঙ্গীবাড়িতে বিএনপির পরিবার আওয়ামীলীগ নেতার হামলায় বাড়ি ছাড়া

মুন্সীগঞ্জ (টঙ্গীবাড়ি) প্রতিনিধিঃ / ৮৭ Time View
Update : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

মুন্সিগঞ্জ (টঙ্গীবাড়ি) প্রতিনিধিঃ মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের গনাইশার গ্রামের বিএনপির নেতা শাহীনুর রহমানের বাড়িতে গত ৮ জুলাই ২০২১ইং তারিখ সন্ধ্যা ৭ টার সময় আওয়ামী লীগের নেতার গুন্ডা বাহিনীর লোকজনের হামলা শিকার হয়ে বাড়ি ঘর ছাড়া পরিবার টি।হামলা করে এলোপাথারী ভাবে মারাত্মক ভাবে আহত করেন বিএনপির নেতা শাহীনুরের স্ত্রী পাখি আক্তার সহ আহত হন। এতে শাহীনুরের শাশুড়ি আলিনুর বেগম, ও তার মামা শ্বশুর জামাল।

জানাযায় যে পাখি আকাতার সহ যারা আহত হয়েছেন চিকিৎসার জন্য মুন্সিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হলেও মারাত্মক আহত হওয়ার কারণে তাদের’কে মুন্সিগঞ্জ সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।স্থানীয় সূত্রে জানা যায় যে এর আগেও কয়েক বার আওয়ামী লীগের গুন্ডা বাহিনী হামলার শিকার হন বিএনপির পরিবার টি।

এবিষয়ে ভোক্তভোগী শাহীনুরের স্ত্রী পাখি আক্তারের কাছে জানতে চাইলে তিনি বলেন আমাদের জীবন হুমকির মুখে থাকায় আজ আমরা নিজ বাড়িতে অবস্থান করতে পারছে না। এখন আমরা জানের নিরাপত্তার জন্য বিভিন্ন জায়গায় অবস্থান করছি আমাদের জানের চাই প্রশাসনের কাছে।এ বিষয়ে টঙ্গীবাড়ি থানায় একটি লিখিত অভিযোগ করেন ভোক্তভোগী পরিবারের স্ত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category