• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

টেকনাফে ২৩২ টি বিদেশী বিয়ার ক্যানসহ গ্রেফতার এক

Reporter Name / ৯১ Time View
Update : সোমবার, ৫ জুন, ২০২৩

কক্সবাজার জেলা প্রতিনিধিঃ অদ্য ০৫ জুন ২০২৩ খ্রিঃ অনুমান ১০.১৫ ঘটিকার সময় র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের ঝিনাপাড়া এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে টমটম গাড়িতে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কতিপয় ব্যক্তি টমটম গাড়ি থেকে নেমে কৌশলে পালানোর চেষ্টাকালে আভিযানিক দল মাদক ব্যবসায়ী মোঃ ইউনুছ নামে এক টমটম গাড়ির চালককে আটক করতে সক্ষম হয়।

উপস্থিত সাক্ষীদের সম্মুখে টমটম গাড়ী তল্লাশী করে যাত্রী আসনে থাকা ০২টি প্লাস্টিকের বস্তা হতে *সর্বমোট ২৩২ (দুইশত বত্রিশ) টি বিদেশী বিয়ার ক্যান (প্রতিটি বিয়ার ক্যানের গায়ে ইংরেজীতে ANDAMAN GOLD ALC 5% ABV LAGER BEER, PRODUCT OF MYANMAR লেখা) উদ্ধার* করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিস্তারিত পরিচয় *মোঃ ইউনুছ (২২) (এফডিএমএন)*, পিতা-মোঃ রফিক, সাং-বালুখালী, ক্যাম্প নং-১০, ব্লক-এফ/১৩, রুম নং-২৬, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার এবং আভিযানিক দল বর্ণিত স্থানে পৌঁছানোর পূর্বেই একজন মাদক ব্যবসায়ী দ্রুত পালিয়ে যায় মর্মে ধৃত ব্যক্তির নিকট থেকে জানা যায়।

ধৃত মাদক ব্যবসায়ী জানায়, সে এবং পলাতক ব্যক্তি অদ্য উপরোল্লিখিত বিয়ার ক্যান বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল। সে আরো জানায়, তারা পরস্পর যোগসাজসে বিভিন্ন পন্থা অবলম্বন করে দীর্ঘদিন যাবত বিদেশী বিয়ার ক্যানসহ অন্যান্য মাদকদ্রব্য অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে নিজেদের হেফাজতে রেখে টেকনাফ ও কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে।

উদ্ধারকৃত বিদেশী বিয়ার ক্যানসহ ধৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category