• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম:
ত্রিশালে তথাকথিত রংধনু টিভির মালিক আনোয়ার সাদাত জাহাঙ্গীরের বিরুদ্ধে দুই মামলার গ্রেপ্তারি পরোয়ানা মাধবপুরে বড় ভাইয়ের বউ নিয়ে ছোট ভাই নিরুদ্দেশ যারা গায়েবি মামলা করেছিলেন এবার তাদের চিহ্নিত করতে রিট ড. ইউনূসকে শুভকামনা জানিয়েছেন জাতিসংঘের আবাসিক সমন্বয়কারী আরও ৩ হত্যা মামলায় গ্রেপ্তার সালমান-আনিসুল-সাদেক-শাজাহান অস্ত্র উদ্ধার অভিযানে গিয়ে গুলিতে নিহত সেনা কর্মকর্তা সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ দিনের রিমান্ডে পরিস্থিতি যাই হোক, ড. ইউনূসের পাশে থাকবেন সেনাপ্রধান লেবাননে ইসরায়েলের বিমান হামলায় নিহত ৫০ ইবির ১৪ তম উপাচার্য হলেন ঢাবি অধ্যাপক ড. নসরুল্লাহ

ঢাকার প্রবেশ পথ আমিন বাজারে ককটেল বিস্ফোরণ,৬টি ককটেল উদ্ধার ও তৎপর পুলিশ

Reporter Name / ১৯৪ Time View
Update : শনিবার, ২৯ জুলাই, ২০২৩

ইমরান হোসেন রুবেল (সাভার) ঢাকা: ঢাকা প্রবেশপথ সাভারের আমিনবাজারে চারটি ককটেল বিস্ফোরিত হয়েছে। এ সময় ছয়টি ককটেল উদ্ধার করেছে পুলিশ।গতকাল শনিবার (২৯জুলাই) বেলা ২:১৫ মিনিটে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার মেসার্স শাহ আলম ফিলিং স্টেশন সামনে ককটেল বিস্ফোরণের এ ঘটনা ঘটে।
সাইফুল ইসলাম নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, একটি চলন্ত পিকআপ ভ্যান থেকে ৪-৫ টি ককটেল সদৃশ বস্তু সড়কের পাশে নিক্ষেপ করা হলে সেগুলো থেকে বিস্ফোরণ ঘটে।
ফিলিং স্টেশনের ম্যানেজার নুরুল আমিন বলেন, একই সঙ্গে ৪-৫ টি বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। তবে কাউকে দেখতে পাইনি।

এদিকে বিস্ফোরণস্থলের পাশ থেকে ছয়টি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে। ককটেলগুলো পানিতে চুবিয়ে নিষ্ক্রিয় করেছে পুলিশ।এতে কোন প্রকার হতাহতের ঘটনা ঘটেনি ।ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস ও ট্রাফিক উত্তর বিভাগ) আব্দুল্লা হিল- কাফী বলেন, ‘আমরা বিস্ফোরণের শব্দ শুনে ঘটনাস্থলে গিয়ে ছয়টি ককটেল উদ্ধার করেছি এবং রিফিউজের ব্যবস্থা করা হয়েছে। আমরা ঘটনাটির তদন্ত করছি।

তিনি আরও বলেন,সাভারের আশুলিয়ার নিরিবিলি এলাকায় পার্কিং করে রাখা বিকাশ পরিবহনের একটি বাসে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। বিকাল তিনটার দিকে এ ঘটনা ঘটে। আপনারা জানেন এখানে দুইটি রাজনৈতিক দলের কর্মসূচি ছিল। কিন্তু আমাদের তৎপরতার কারণে কেউ অবস্থান নিতে পারেনি।

তাই এই ককটেল বিস্ফোরণ করে এবং আশুলিয়ায় গাড়িতে আগুন দিয়ে কেউ শান্তি শৃঙ্খলা নষ্ট করতে চেয়েছিলো। এ ঘটনায় মামলা করা হবে। এ ছাড়া আশুলিয়ায় বাসে আগুনের ঘটনা শুনেছি। ঘটনার সঙ্গে যারা জড়িত সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category