• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশের তল্লাশি

Reporter Name / ৮৭ Time View
Update : শনিবার, ২২ জুলাই, ২০২৩

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ অংশে চেকপোস্ট বসিয়ে গাড়িতে তল্লাশি চালিয়েছে পুলিশ।

সরেজমিনে দেখা যায়, এই মহাসড়কের মৌচাক বাসস্ট্যান্ডে ঢাকামুখী বাসসহ বিভিন্ন যানবাহন থামিয়ে তল্লাশি করা হচ্ছে। এদিন ভোর থেকেই দূরপাল্লার বিভিন্ন যানবাহনের সঙ্গে সঙ্গে আঞ্চলিক যানবাহনগুলোকে থামিয়ে তল্লাশি চলছে। এ সময় পুলিশ সদস্যদের যাত্রীদের ব্যাগ এবং ব্যক্তিগত গাড়ির ভেতর ও পেছনে ব্যাকডালা তল্লাশি করতে দেখা গেছে। তবে সড়কের কোথাও কোনো ধরনের যানজট লক্ষ্য করা যায়নি। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত কাউকেই আটক করা হয়নি বলে জানিয়েছে পুলিশ।

চিটাগাংরোড রোড থেকে গুলিস্তানের উদ্দেশ্যে মিনিবাসে যাত্রা করা পলাশ বলেন, দোকানে যাওয়ার জন্য চিটাগাংরোড থেকে গাড়িতে উঠেছি। মৌচাক আসতেই দেখি পুলিশ গাড়ি থামিয়ে তল্লাশি করছে। পরে আমাকেসহ পুরো গাড়ির যাত্রীদের তল্লাশি করে পুলিশ। কিছু না পেয়ে পরে গাড়ি ছেড়ে দেয়।

যাতায়াত পরিবহনের অন্য এক যাত্রী বলেন, পুরো সড়কে পুলিশের চেকপোস্ট দেখলাম। চিটাগাংরোড পার হয়ে এখানে আসতেই অন্য গাড়ির মতো আমাদের গাড়িও থামিয়ে চেক করা হয়েছে। পুলিশ সদস্যরা আমার সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করেন। তবে আমাদের গাড়ি থেকে কাউকে নামিয়ে দেননি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) হাবিবুর রহমান বলেন, এটি আমাদের রুটিনমাফিক কাজ, বিএনপির সমাবেশকে কেন্দ্র করে নয়। জেলার বিভিন্ন স্থানে চেকপোস্ট বসানো হয়েছে।

তিনি আরও বলেন, সড়কে যাতায়াত করতে যাত্রীদের যেন কোনো সমস্যা না হয়, সেজন্য পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। কাউকে সন্দেহ হলে তাকে তল্লাশি করা হচ্ছে। তল্লাশির নামে কাউকে হয়রানি করা হচ্ছে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category