• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ অপরাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ার খোকসা নামেই পৌরসভা, মিলছে না নাগরিক সেবা বেনাপোলে সাড়ে ৪ কেজি স্বর্ণসহ পাচারকারী আটক  ত্রিশালে তথাকথিত রংধনু টিভির মালিক আনোয়ার সাদাত জাহাঙ্গীরের বিরুদ্ধে দুই মামলার গ্রেপ্তারি পরোয়ানা মাধবপুরে বড় ভাইয়ের বউ নিয়ে ছোট ভাই নিরুদ্দেশ যারা গায়েবি মামলা করেছিলেন এবার তাদের চিহ্নিত করতে রিট ড. ইউনূসকে শুভকামনা জানিয়েছেন জাতিসংঘের আবাসিক সমন্বয়কারী আরও ৩ হত্যা মামলায় গ্রেপ্তার সালমান-আনিসুল-সাদেক-শাজাহান অস্ত্র উদ্ধার অভিযানে গিয়ে গুলিতে নিহত সেনা কর্মকর্তা সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ দিনের রিমান্ডে পরিস্থিতি যাই হোক, ড. ইউনূসের পাশে থাকবেন সেনাপ্রধান

দক্ষিণ কেরানীগঞ্জে রিকশা চালককে হত্যার ঘটনায় আটক দুই

Reporter Name / ৩৪২ Time View
Update : শনিবার, ১২ আগস্ট, ২০২৩

মোঃ বনি আমিন, কেরানীগঞ্জ প্রতিনিধিঃ ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের খেজুরবাগ এলাকায়  রিসকা চালককে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। তারা হলেন- আল আমিন ও তার স্ত্রী সীমা আক্তার। জানা গেছে, নিহত আফজাল আমিনপাড়া দরবার রোডে বিপুল মিয়ার ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করতেন। তিনি পেশায় একজন রিকশা চালক। বুধবার (৯ আগস্ট) সকাল সাতটার দিকে দক্ষিন কেরানীগঞ্জের খেজুরবাগ সাতপাখি এলাকায় হত্যার ঘটনা ঘটে। ইকুরিয়া ফাঁড়ির এস আই জাকির হোসেন জানান, নিহত আফজাল ও আটক হওয়া আল আমিন আগে একই জায়গায় ভাড়া ছিলো।

পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়। প্রাথমিক জিজ্ঞেসাবাদে আসামী হত্যার সাথে জড়িত বলে জানিয়েছেন । এদিকে, এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে বৃহস্পতিবার ( ১০ আগষ্ট ) ৩ জনকে আসামী করে দক্ষিণ কেরানীগঞ্জ থানা একটি হত্যা মামলা করেন। আসামী রা হলেন – আল আমিন (৩২), সীমা আক্তার (২৫) ও রোকসনা বেগম (২০)। নিহত রিকশা চালক আফজালের পিতা মনিরুজ্জামান জানান, আমার ছেলেকে হত্যার পরিকল্পনা করে আসামী আল আমিনের শালি রোকসনাকে দিয়ে ডেকে নিয়ে যায়। আর সকাল থেকে আল আমিন আমার বাসার চারদিকে ঘোরাঘুরি করছিল পূর্বে তাদের সাথে কলহল ছিল কিনা তিনি জানে না।

নিহত আফজালের খালা লাকি বেগম জানান, আফজালের মা ছোটবেলায় মারা যাওয়ার পর তার বাবা দ্বিতীয় বিয়ে করে অন্যত্র চলে গেলে ছোট থেকে তিনি আফজালকে লালন পালন করেছেন। আফজাল বর্তমানে পরিবার নিয়ে তার সাথেই থাকত। বুধবার সকাল সাতটায় একটি ফোন পেয়ে আফজাল বাসা থেকে বেরিয়ে যায়। এরপর লোক মারফত খবর পাই আফজালকে কারা যেন ছুরিকাঘাত করেছে,আশেপাশের লোকজন তাকে নিয়ে হাসপাতালে গেছে। পরবর্তীতে আমরা হাসপাতালে ছুটে যাই, সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহ জামান জানান, ঘটনাটি আমরা জানতে পেরে তাৎখনিক নিহতের স্বজনদের দেয়া তথ্য র ভিত্তিতে আল আমিন ও তার স্ত্রী সীমা আক্তার আটক করি। তিনি আরও জানান, নিহত আফজাল এর সাথে পূর্বে আসামী আল আমিনের কলহল ছিলো। এ কারনেই হয়তো আসামী এ ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে ৩ জনকে আসামী করে মামলা করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category