• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে পরিবহন ব্যবসা ও বাসষ্ট্যান্ডের অভিযোগে বিএনপি নেতাকে কারণ দর্শানোর নোটিশ সিরাজদিখান দোকানে হামলা ও লুটপাট, থানায় অভিযোগ যাত্রীবেশে সিএনজি অটোরিকশা ভাড়া নেয় চোর চক্র! পাহাড়ে জুমের ধান কাটা শুরু, সবুজ পাহাড় এখন সোনালী রঙে রঙিন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু, অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী সেনাবাহিনী’কে বিচারিক ক্ষমতা দিলো সরকার ত্রিশালে অন্তঃসত্ত্বা নারীকে পিটিয়েছে কিশোর গ্যাং চক্র মেধাবীরা কেন সাংবাদিকতা ছাড়ছেন? পত্নীতলায় বিভিন্ন স্কুলের ছাত্রীদের মাঝে ১০০ টি বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

বিডিসি ক্রাইম বার্তাঃ / ৫৮ Time View
Update : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ১১ সেপ্টেম্বর থেকে একাধিক জাতীয় দৈনিক ও অনলাইন সংস্করণে আমার এবং আমার পরিবারের সদস্যদের জড়িয়ে জমকালো শিরোনামে সংবাদ প্রকাশ হচ্ছে। উক্ত সংবাদের বিরুদ্ধে আমি বিল্লাল হোসেন তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একটি মহল তাদের স্বার্থ হাসিলের উদ্দেশ্যে গণমাধ্যম কর্মীদের মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্তিত করছেন।

উক্ত সংবাদে যে সমস্ত তথ্য উল্লেখ করা হয়েছে সকল তথ্যই মিথ্যা এবং বানোয়াট। এতে আমার ও আমার পরিবারের মানহানি হচ্ছে। আমি সম্মানের সহিত দীর্ঘদিন ধরে হরিরামপুর উপজেলাধীন আজিমনগর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে জনগণের সেবা করে আসছি।

মোঃ বিল্লাল হোসেন
চেয়ারম্যান
আজিমনগর ইউনিয়ন পরিষদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category