• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ার খোকসা নামেই পৌরসভা, মিলছে না নাগরিক সেবা বেনাপোলে সাড়ে ৪ কেজি স্বর্ণসহ পাচারকারী আটক  ত্রিশালে তথাকথিত রংধনু টিভির মালিক আনোয়ার সাদাত জাহাঙ্গীরের বিরুদ্ধে দুই মামলার গ্রেপ্তারি পরোয়ানা মাধবপুরে বড় ভাইয়ের বউ নিয়ে ছোট ভাই নিরুদ্দেশ যারা গায়েবি মামলা করেছিলেন এবার তাদের চিহ্নিত করতে রিট ড. ইউনূসকে শুভকামনা জানিয়েছেন জাতিসংঘের আবাসিক সমন্বয়কারী আরও ৩ হত্যা মামলায় গ্রেপ্তার সালমান-আনিসুল-সাদেক-শাজাহান অস্ত্র উদ্ধার অভিযানে গিয়ে গুলিতে নিহত সেনা কর্মকর্তা সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ দিনের রিমান্ডে পরিস্থিতি যাই হোক, ড. ইউনূসের পাশে থাকবেন সেনাপ্রধান

প্রেমের টানে কাপাসিয়ায় মালয়েশিয়ার তরুণী

Reporter Name / ১৬৩ Time View
Update : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

গাজীপুরের কাপাসিয়া উপজেলার ঘাগটিয়া ইউনিয়নের বাঘুয়া গ্রামের আব্দুল মান্নান বন্দুকসীর ছেলে মোহন বন্দুকসী জীবিকার প্রয়োজনে মালয়েশিয়ায় গিয়েছিলেন। সেখানে পরিচয় হয় নূরুল আতিয়া নামের এক তরুণীর সঙ্গে। পরিচয় থেকে প্রণয়। মোহন বন্দুকসী টানা ১২ বছর মালয়েশিয়ায় কাজ করে সম্প্রতি স্থায়ীভাবে দেশে চলে আসেন। কিন্তু, যোগাযোগ চলতে থাকে মালয়েশিয়ান সেই তরুণীর সঙ্গে।

প্রেম মানে না দূরত্ব। অবশেষে প্রেমের টানে বাংলাদেশে এসেছেন নূরুল আতিয়া। গাজীপুরের কাপাসিয়ায় এসে দেখা করেছেন প্রেমিক মোহনের সঙ্গে। শুধু তাই নয়, দীর্ঘদিনের প্রণয়কে পরিণয়ে রূপ দিয়েছেন। গত ১৬ সেপ্টেম্বর লাখ টাকা মোহরানায় বিয়ে করে ঘর বেঁধেছেন তারা। ১৬ সেপ্টেম্বরেই বাংলাদেশে আসেন সেই মালয়েশিয়ান তরুণী।

মোহন বন্দুকসীর পরিবারের সদস্যরা জানিয়েছেন, জীবিকার তাগিদে ১২ বছর আগে মালয়েশিয়ায় পাড়ি জমান মোহন। সেখানে ফেসবুকে ওই দেশের তরুণী নূরুল আতিয়ার সঙ্গে মোহনের পরিচয় হয়। একসময় তাদের সাক্ষাৎ ও বন্ধুত্ব হয়। সেই বন্ধুত্ব রূপ নেয় প্রেমে। আগস্ট মাসের প্রথম সপ্তাহে স্থায়ীভাবে দেশে চলে আসেন মোহন বন্দুকসী। তবে, তাদের যোগাযোগ নিয়মিত চলতে থাকে। একসময় নূরুল আতিয়া তার বাবা-মায়ের সঙ্গে আলোচনা করে মোহন বন্দুকসীকে বিয়ে করতে বাংলাদেশে আসার সিদ্ধান্তের কথা জানান। পরে তিনি কাপাসিয়ায় মোহনের বাড়িতে এসে হাজির হন। মোহনের পরিবারও বিষয়টিকে স্বাভাবিকভাবেই নিয়েছে।

নূরুল আতিয়া মালে ভাষায় প্রতিবেদকের সঙ্গে কথা বললে তা বাংলায় অনুবাদ করে দেন মোহন বন্দুকসী। আতিয়া বলেন, আমি মোহনকে ভালবাসি বলেই বাংলাদেশে তার কাছে ছুটে এসেছি। এখানে তার সাথে ঘর বেঁধেছি, থাকব স্থায়ীভাবে। তবে মাঝে-মধ্যে মালয়েশিয়ায় বেড়াতে যাবো।

মোহন বন্দুকসী জানিয়েছেন, নূরুল আতিয়া আগামী ২৪ সেপ্টেম্বর মালয়েশিয়ায় যাবেন। সেখানে জরুরি কিছু কাজ শেষে স্থায়ীভাবে বসবাস করতে বাংলাদেশে চলে আসবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category