• বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
নওগাঁয় সড়ক দুর্ঘটনায় আলমগীর নামে এক জনের মৃত্যু কুষ্টিয়ায় ট্রাক-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষ নিহত ২ আহত ৭ ফেসবুকে সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচার : আদালতে মামলা যুবলীগ নেতার বিরুদ্ধে হামলা ও জমি দখলের অভিযোগ : বিএনপি নেতার, সংবাদ সম্মেলন  বেনাপোল সীমান্তে ৫পিচ স্বর্ণেও বারসহ যুবক আটক জামায়াতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার ৩২ জনের জামিন বাতিল কুষ্টিয়ায় নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ উদ্ধার নতুন বাংলাদেশ গড়ার সুযোগ হাতছাড়া করতে চাই না: জাতিসংঘে প্রধান উপদেষ্টা দুর্গাপূজায় নিরাপত্তা দিতে সর্বোচ্চ সতর্ক থাকবে পুলিশ সাংবাদিক রুহুল আমিন গাজীর জানাজা পড়ালেন জামায়াত আমির

বিএনপি জামাত ক্ষমতায় আসলে, সরকারি ভাতা বন্ধ হয়ে যাবে : নসরুল হামিদ বিপু

Reporter Name / ১২২ Time View
Update : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩

বনি আমিনঃ বিএনপি-জামাত ক্ষমতায় আসলে সকল প্রকার সরকারি ভাতা বন্ধ হয়ে যাবে বলে মন্তব্য করেছেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। রবিবার ( ১২ নভেম্বর) বিকেলে ঢাকার কেরানীগঞ্জ উপজেলা মাঠে উপজেলার ২৯ হাজার ভাতা ভোগীদেত সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথম ক্ষমতায় এসে বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা চালু করেছেন। কিন্তু খালেদা জিয়া ক্ষমতায় এসে সে ভাতা বন্ধ করে দেয়। বিএনপি আবারও ক্ষমতায় গেলে চলমান ভাতাও বন্ধ হয়ে যাবে। শেখ হাসিনা আছে বলেও আপনারা ভাতা পাচ্ছেন।

সভাপতির বক্তব্যে কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদ বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষময় আসে গরীর দুঃখী মানুষের কথা চিন্তা করে নানা সুযোগ সুবিধা দেয়। আর শেখ হাসিনার দেওয়া সরকারি ভাতা ছাত্রদল- যুবদলের লোকেরা চুরি করে খাচ্ছে, সরকারের বদনাম করতে গরীব দুঃখী মানুষের মোবাইলে ফোন করে তাদের টাকা- পয়সা হাতিয়ে নিচ্ছে। ভাতা চালু রাখতে এবং আরও বেশি ভাতা পেতে নৌকা মার্কাকে আবারও বিজয়ী করতে হবে।

কেরানীগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা ফখরুল আশরাফ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাকুর হোসেন সাকু, যুগ্ম- সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সল বিন করিম, মহিলা ভাইস চেয়ারম্যান আলো বেগম সহ ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category