• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন

মাদকের বিরুদ্ধে কথা বলায় ইমাম কে কুপিয়ে জখম,গণ পিটুনিতে যুবক নিহত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ / ৪৮ পাঠক ভিউ
আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জে মাদকের বিরুদ্ধে কথা বলবার কারণে মসজিদের ইমাম সহ দু’জন কে কুপিয়ে জখম করে পালানোর সময় মিজানুর রহমান মিজু (৩০) নামে এক যুবক গণ- পিটুনিতে নিহত হয়েছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ৮ টার দিকে সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের শিমুলতলায় এ ঘটনা ঘটে। নিহত মিজু সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের শিমুলতলা বালুচর গ্রামের তরিকুল ইসলামের ছেলে।

অপর দিকে আহত’রা হচ্ছেন, একই এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে বালুচর মসজিদের ইমাম মাওলানা হোসাইন ও মৃত মশিউর রহমানের ছেলে হারুনুর রশিদ। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করা হয়েছে।

স্থানীয়’রা জানান, দীর্ঘদিন ধরে মাদকের বিরুদ্ধে সোচ্চার ছিলেন বালুচর মসজিদের ইমাম মাওলানা হোসাইন। এতে ক্ষিপ্ত হয়ে ইমাম ও তার সঙ্গে থাকা হারুনুর রশিদ’কে ছুরিকাঘাত করেন মিজু।

একপর্যায়ে বিক্ষুব্ধ জনতা মিজুকে গণধোলাই দিলে তিনি ঘটনা স্থলে মারা যান। পরে পুলিশ ঘটনা স্থল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চাঁপাইনবাবগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাকারিয়া জানান, প্রথমে মাওলানা হয় হয়’কে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর আহত করেন মিজানুর রহমান মিজু। এ সময় একই এলাকার হারুনুর রশিদ বাধা দিলে মিজু তাকেও কুপিয়ে আহত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...