• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনাম:
ত্রিশালে তথাকথিত রংধনু টিভির মালিক আনোয়ার সাদাত জাহাঙ্গীরের বিরুদ্ধে দুই মামলার গ্রেপ্তারি পরোয়ানা মাধবপুরে বড় ভাইয়ের বউ নিয়ে ছোট ভাই নিরুদ্দেশ যারা গায়েবি মামলা করেছিলেন এবার তাদের চিহ্নিত করতে রিট ড. ইউনূসকে শুভকামনা জানিয়েছেন জাতিসংঘের আবাসিক সমন্বয়কারী আরও ৩ হত্যা মামলায় গ্রেপ্তার সালমান-আনিসুল-সাদেক-শাজাহান অস্ত্র উদ্ধার অভিযানে গিয়ে গুলিতে নিহত সেনা কর্মকর্তা সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ দিনের রিমান্ডে পরিস্থিতি যাই হোক, ড. ইউনূসের পাশে থাকবেন সেনাপ্রধান লেবাননে ইসরায়েলের বিমান হামলায় নিহত ৫০ ইবির ১৪ তম উপাচার্য হলেন ঢাবি অধ্যাপক ড. নসরুল্লাহ

মুন্সিগঞ্জে চোর চক্রের মূল হোতা সহ ৬ জনকে আটক করেছে র‍্যাব

Reporter Name / ২২৫ Time View
Update : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩

মোঃ তারিকুল ইসলামঃ – মুন্সিগঞ্জের সিরাজদিখান, শ্রীনগর ও ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা হতে চোর চক্রের মূলহোতা আসলাম সহ ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। এসময় চোরাইকৃত ০৩টি মোটরসাইকেল জব্দ করা হয়।  রবিবার (৩০ জুলাই) আনুমানিক রাত ৭টা ৫০ হতে ১১টা৫০ মিনিট পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মুন্সিগঞ্জের সিরাজদিখান, শ্রীনগর ও ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে বিভিন্ন এলাকার বাসা বাড়ির গুরুত্বপূর্ণ মালামাল চুরি ও মোটরসাইকেল চোরচক্রের মূলহোতাসহ ৬ চোর কে গ্রেফতার করে র‍্যাব। গ্রেফতারকৃতরা হলেন নিমতলীর মৃত আলি আকবর এর ছেলে মোঃ আসলাম শেখ (২০), যশলদিয়ার দানেছ মাতবরের ছেলে মোঃ ইমন হোসেন (২৩), চোরমদন এর আলি হোসেন এর ছেলে আল আমিন (২৯), কাজিশালের ফরহাদ শেখের ছেলে হিমেল শেখ (২১), বড়শিকরপুরের মৃত আব্দুল আলি দেওয়ানের ছেলে মোঃ শহীদ দেওয়ান (২৫) ও ইছাপুরার তোফাজ্জল শেখ এর ছেলে মোঃ শাওন শেখ (২০)। এসময় তাদের নিকট হতে ৩টি চোরাই মোটরসাইকেল, ১টি কাটিং প্লাস, ১টি রামদা, ১টি লোহার তৈরি সাবল, ১টি মেটাল কাটার ও ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির কথা স্বীকার করেন গ্রেফতারকৃতরা। র‍্যাব জানায়, তারা বেশ কিছুদিন যাবত সংঘবদ্ধভাবে পরষ্পর জোগসাজসে মুন্সিগঞ্জ ও ঢাকাসহ আশপাশের বিভিন্ন এলাকার বাসা বাড়ির গুরুত্বপূর্ণ মালামাল চুরিসহ দেশের বিভিন্ন স্থান থেকে চোরাই মোটরসাইকেল ক্রয় করে সিরাজদিখান, শ্রীনগর ও দক্ষিণ কেরানীগঞ্জসহ আশাপশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল। এছাড়া গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category