• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
ছাত্র আন্দোলনকে নস্যাৎ করতে পুলিশের গাড়িতে আগুন ছাত্রজনতার উপর গুলিবর্ষণকারী দুই ভাই এখনও অধরা যমুনা রেলসেতুর সবগুলো স্প্যান বসান সম্পন্ন, উদ্বোধন ডিসেম্বরে কেরানীগঞ্জে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ চুরি ছাত্র আন্দোলনের সমন্বয়ক ফাহিম সড়ক দুর্ঘটনায় নিহত বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদ ও আহতদের তালিকা হয়ে গেছেঃ ড. ইউনূস বেপরোয়া’নেতাকর্মীদের নিয়ন্ত্রণে এবার আইনি পথে হাঁটছে বিএনপি দক্ষিণ সুরমার অপরাধ সম্রাজ্যের নিয়ন্ত্রণ নিতে মরিয়া বিএনপি নেতা কুহিনুর পাচারের টাকায় সামিটের আজিজ খান এখন সিঙ্গাপুরের শীর্ষ ধনী বিএনপি পরিচয়ে কেউ চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন: এস এম জাহাঙ্গীর

রূপগঞ্জে ছাত্রলীগ নেতার মেলা বন্ধ করে দিলো প্রশাসন

Reporter Name / ২৩৯ Time View
Update : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩

মাহাবুবুর রহমান রনি, রূপগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে কোন প্রকার অনুমোতি ছাড়া শীতলক্ষ্যা নদী ও মসজিদের জমি বালু ভরাট করে দখল করা স্থানে আয়োজন করা আনন্দ মেলা বন্ধ করে দিয়েছেন স্থানীয় প্রশাসন। বুধবার (১১ অক্টোবর) দুপুরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালী এলাকায় অবস্থিত মেলাটি বন্ধ করে দেয়া হয়।

রূপগঞ্জ থানার ওসি/তদন্ত আতাউর রহমান জানান, কায়েতপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য ও ছাত্রলীগ নেতা ওমর ফারুক শীতলক্ষ্যা নদী ও মসজিদের জমিতে বালু ভরাট করে কোন প্রকার অনুমোতি ছাড়াই এক আনন্দ মেলার আয়োজন করেন। এতে স্থানীয় মুসল্লিসহ এলাকাবাসী বাঁধা দিলেও মেলা বন্ধ করা হয়নি। এ সংক্রান্ত বিষয়ে বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিকে সংবাদ প্রকাশ হয়।

পরে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফয়সাল হক ও রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদের নির্দেশে বুধবার দুপুরে রূপগঞ্জ থানা পুলিশ সড়েজমিনে গিয়ে মেলা বন্ধ করে দেয়া হয়। এদিকে, আনন্দ মেলা বন্ধ করে দেয়ায় স্থানীয় মুসল্লি ও এলাকাবাসী প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category