• বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় ট্রাক-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষ নিহত ২ আহত ৭ ফেসবুকে সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচার : আদালতে মামলা যুবলীগ নেতার বিরুদ্ধে হামলা ও জমি দখলের অভিযোগ : বিএনপি নেতার, সংবাদ সম্মেলন  বেনাপোল সীমান্তে ৫পিচ স্বর্ণেও বারসহ যুবক আটক জামায়াতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার ৩২ জনের জামিন বাতিল কুষ্টিয়ায় নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ উদ্ধার নতুন বাংলাদেশ গড়ার সুযোগ হাতছাড়া করতে চাই না: জাতিসংঘে প্রধান উপদেষ্টা দুর্গাপূজায় নিরাপত্তা দিতে সর্বোচ্চ সতর্ক থাকবে পুলিশ সাংবাদিক রুহুল আমিন গাজীর জানাজা পড়ালেন জামায়াত আমির কুষ্টিয়ায় এক ইউপি চেয়ারম্যান’কে কুপিয়ে জখম

রূপগঞ্জে ৪ ছাত্রদল নেতা গ্রেফতার

Reporter Name / ২৫৩ Time View
Update : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতাঃ মহাসড়ক অবরোধ, গাড়িতে অগ্নিসংযোগ ও নাশকতার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পিস্তল, ককটেল, পেট্রোল বোমাসহ চার ছাত্রদল নেতাকে গতকাল ৬ নভেম্বর সোমবার গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র সহ- সভাপতি ও বেলদী গ্রামের আব্দুল কাদেরের ছেলে সুলতান মাহমুদ (৩২)।

রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য সচিব ও ছোনাবো গ্রামের শাহাবুদ্দিনের ছেলে মাসুদুর রহমান (২৮), রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ন আহবায়ক ও ভুলতার মঞ্জুরী খোদার ছেলে আরিফ বিল্লাহ আলিফ (২৫) ও দাউদপুর ইউনিয়ন ছাত্রদল নেতা ও চোপাইর গ্রামের রিপন শেখের ছেলে তাওহীদুল ইসলাম (১৯)।

পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা বাইপাস সড়কের কাঞ্চন সেতুর টোল প্লাজা এলাকা থেকে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ১টি পিস্তল, ১০টি পেট্রোল বোমা ও ১২টি ককটেল উদ্ধার করা হয়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার এসআই শেখ নজরুল ইসলাম বাদী হয়ে ৮ জণকে আসামী করে বিষ্ফোরক দ্রব্য আইনে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, গ্রেফতারকৃত আসামীদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category