• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
শিরোনাম:

রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ আরসার কমান্ডার আটক

কক্সবাজার প্রতিনিধি / ৬৯ Time View
Update : বুধবার, ১০ মে, ২০২৩

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে আরাকান স্যালভেশন আর্মির (আরসা) কমান্ডার হাফেজ জুবায়েরকে (৩২) অস্ত্রসহ আটক করেছে আর্মড ব্যাটালিয়ন পুলিশ (এপিবিএন)। বুধবার (১০ মে) ভোর ৪টার দিকে রোহিঙ্গা ক্যাম্প-১৯ ব্লক-এ/১৪ এলাকা থেকে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে দেশীয় তৈরি চারটি ওয়ান শুটার গান, ৩২ রাউন্ড গুলি, এক রাউন্ড গুলির খোসা, দুটি ওয়াকিটকি সেট এবং চার্জার জব্দ করা হয়। বুধবার দুপুর ১২টার দিকে ৮ আমর্ড পুলিশের কার্যালয়ে এক সাংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন ৮ এপিবিএনের সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. ফারুক আহমদ।

সংবাদ সম্মেলনে ফারুক আহমদ জানান, গোপন সূত্রে পাওয়া খবরে ভোরে অভিযান চালানো হয়। এ সময় হাফেজ জুবায়েরকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যে ঘরে থাকা টিনের ট্রাংকে দেশীয় তৈরি চারটি ওয়ান শুটার গান, ৩২ রাউন্ড গুলি, এক রাউন্ড গুলির খোসা, দুটি ওয়াকিটকি সেট এবং চার্জার জব্দ করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জুবায়ের স্বীকার করেন, তিনি দীর্ঘ ছয় মাস মিয়ানমারের গহীন অরণ্যে আরসা গ্রুপের তত্ত্বাবধানে প্রশিক্ষণ নেন। বিভিন্ন অস্ত্র দিয়ে তাদের প্রশিক্ষণ দেওয়া হয়। সম্প্রতি তিনি রোহিঙ্গা ক্যাম্পে তার পরিবারের সঙ্গে দেখা করতে আসেন। জব্দ করা আলামতসহ হাফেজ জুবায়েরকে উখিয়া থানায় হস্তান্তর করা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category