• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনাম:
জামায়াতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার ৩২ জনের জামিন বাতিল কুষ্টিয়ায় নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ উদ্ধার নতুন বাংলাদেশ গড়ার সুযোগ হাতছাড়া করতে চাই না: জাতিসংঘে প্রধান উপদেষ্টা দুর্গাপূজায় নিরাপত্তা দিতে সর্বোচ্চ সতর্ক থাকবে পুলিশ সাংবাদিক রুহুল আমিন গাজীর জানাজা পড়ালেন জামায়াত আমির কুষ্টিয়ায় এক ইউপি চেয়ারম্যান’কে কুপিয়ে জখম বরই দিয়ে ইফতার করা বলা সেই শিল্পমন্ত্রী গ্রেফতার শেরপুরে ধর্ষণ মামলার সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত কয়েদী গ্রেফতার বরগুনার আমতলীতে বসতবাড়ির চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়ার অভিযোগ কুষ্টিয়ায় কলেজ ছাত্র হত্যা মামলার ৫ আসামি গ্রেপ্তার

শ্রীনগরে নিষেধাজ্ঞা অমান্য করে দেয়াল নির্মান, প্রবাসীর স্ত্রীর উপর হামলা

Reporter Name / ৮৬ Time View
Update : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩

ফারজানা আক্তার, (শ্রীনগর) থেকেঃ মুন্সীগঞ্জের শ্রীনগরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে দেয়াল নির্মান করা কে কেন্দ্র করে এক প্রবাসীর স্ত্রীর উপর হামলা ও ভাংচুর এর ঘটনা ঘটেছে। গত ৮ অক্টোবর ২৩ ইং ওই ভুক্তভোগী নারী ৪ জনের নাম সহ অজ্ঞাত ৬/৭জনের বিরুদ্ধে অভিযোগ করেন শ্রীনগর থানা অফিসার ইনচার্জ বরাবর।

অভিযোগ সুত্রে জানাযায় পূর্ব বাঘড়া গ্রামের সিদ্দিক চৌকিদার এর ছেলে শিশির চৌকিদার ওতার মা সাফিয়া, একই গ্রামের শাহ আলম বেপারীর ছেলে সিফাত বেপারী (২৫), ফরজ আলীর পুত্র আলাল (৩৫) ভুক্তভোগী ওই নারীর ভোগ দখল করা সম্পত্তি তে ৬ অক্টোবর ২৩ ইং তারিখে ভোর বেলা ৬টার প্রাচীর তৈরির কাজ শুরু করলে ভুক্তভোগী ওই নারী আদালতের নিষেধাজ্ঞা সহ তাদের অনুরোধ করলে স্থানীয় লোকজনের সহায়তায় বন্ধ করে।

পরবর্তী তে ৭অক্টোবর ২৩ ইং তারিখে পুনরায় কাজ শুরু করে ভুক্তভোগী ওই নারী তাদের কে নিষেধ করলে তারা ওই নারীর বসত বিল্ডিংয়ের সিসি ক্যামেরা ভেঙে ফেলে ওই নারীর উপর হামলা করে আহত করে এবং ভাংচুর করে, এবং হুমকি প্রদান করে।

ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী সালমা বেগম বলেন আমার স্বামী সৌদি আরব প্রবাসী হওয়ায় আমি আমার সন্তান নিয়ে এই বাড়িতে বসবাস করে আসছি। আমার ভোগ দখল করা সম্পত্তি তে আমার প্রতিবেশী রা জোরপূর্বক দেয়াল নির্মান কাজ করছে।

আদালতের নিষেধাজ্ঞা থাকলেও তারা তা না মেনে দেয়াল নির্মান করতে গেলে আমি তাদের নিষেধ করি, তাই তারা দলবদ্ধ হয়ে আমাকে মারধর করে, z সিসি ক্যামেরা ভেঙে আমার বাড়িতে ঢুকে হামলা চালায় আমাকে কিল ঘুষি মারে, আমি এর সুষ্ঠ বিচার চাই, বিভিন্ন সময় আমাকে হুমকি দিচ্ছে।

এ বিষয়ে শ্রীনগর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন বাদীর অভিযোগে মামলা হয়েছে, আসামি ধরার প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category