• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
শিরোনাম:

সাভারে ইয়াবা ও হেরোইন সহ গ্রেফতার ২

Reporter Name / ৯৪ Time View
Update : রবিবার, ২৩ জুলাই, ২০২৩

ইমরান হোসেন রুবেল (সাভার) : সাভার অভিযান পরিচালনা করে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে মোট ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩গ্ৰাম হেরোইন উদ্ধার করা হয়। রবিবার (২৩ জুলাই) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব। এর আগে, শনিবার রাতে সাভার মডেল থানাধীন আনন্দপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন,সাভার মডেল থানাধীন আইচা নোয়াদ্দা ৭নং ওয়ার্ড এলাকার মোঃ আলীম উদ্দিন খানের ছেলে মো. আলম খান (৩৮)। অপরজন, নওগাঁ জেলার রানীনগর থানাধীন শিমলা গ্রামের মৃত্যু আকরাম হোসেনের ছেলে মো. আতিক সরদার (৩৫)। তিনি বর্তমানে সাভার থানাধীন তালবাগ, ৫১/এ, ব্যাংক কলোনী এলাকার বেগম সুফিয়া কামাল ভাড়াটিয়া।

ডিবি পুলিশ জানায়, শনিবার রাত ১১:৪৫ টার দিকে সাভার এলাকায় অভিযান পরিচালনা করে মো.আলম খাঁন ও আতিক সরদার নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেন ডিবি পুলিশের (এসআই) মোঃ আমিনুল ইসলাম সঙ্গীয় (এএসআই) মোঃ তাইফুল ইসলাম। এ সময় তার কাছ থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট ৩ গ্ৰাম উদ্ধার করা হয়।

এ বিষয়ে ওসি রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বলেন, ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান, পিপিএম (বার) মহোদয়ের দিক নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মুবাশশিরা হাবিব খান, পিপিএম (সেবা) এর তত্ত্বাবধানে ঢাকা জেলায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে চলমান আমাদের নিয়মিত অভিযানে মাদক ব্যবসায়ী কে আটক করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে সাভার থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category