• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ-সেনাবাহিনীর অভিযান: কোটি টাকা, বিদেশি মুদ্রা-ল্যান্ড ক্রুজারসহ তিন ব্যক্তি গ্রেফতার স্বাভাবিকতায় ফিরছে রাঙামাটি অনুপস্থিত পুলিশদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে: ডিএমপি চট্টগ্রামে ‘গানের তালে’ যুবককে পিটিয়ে হত্যা বাংলাদেশের জন্য এবারের জাতিসংঘ সম্মেলন গুরুত্বপূর্ণ যেসব কারণে সাংবাদিক রফিকের বিরুদ্ধে অপপ্রচারে প্রতিবাদ জানিয়েছে সাংবাদিক নেতারা রায়পুরায় ২০ কেজি গাঁজাসহ ২ নারী আটক ফেনীতে সাংবাদিক সোহেলকে মহিপাল হত্যা মামলায় জড়ানোর অভিযোগ! ভুয়া মুক্তিযোদ্ধা বানিয়ে কোটি কোটি হাতিয়ে নিয়েছেন হায়দার আলী বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী

সাভারে বিট পুলিশিং আলোচনা ও মত-বিনিময় সভা অনুষ্ঠিত

Reporter Name / ১০৫ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩

ইমরান হোসেন রুবেল, সাভার থেকে: সাভার মডেল থানার আয়োজনে, সাভার পৌরসভার ১নং ওয়ার্ড বিট পুলিশিং আলোচনা ও মত-বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। (১৮মে) বৃহস্পতিবার বিকালে বাড্ডা ভাটপাড়া এলাকায় আব্দুল গফুর সালাফী ইসলামীয় মাদ্রাসায় এই কার্যক্রম সম্পন্ন হয়।উক্ত আলোচনা ও মত-বিনিময় সভায়, সাভার পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রমজান আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার মডেল থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, পিপিএম।

এ সময় পৌরসভার বিভিন্ন অপরাধমূলক বিষয় নিয়ে আলোচনা করা হয়।পরে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন,সমাজে অপরাধমূলক কর্মকান্ডে যারা লিপ্ত রয়েছে,তারা আপনাদেরই আত্মীয়-স্বজন,পুলিশ ইচ্ছে করলে একদিনের মধ্যেই গ্রেফতার করে কোর্টে প্রেরন করতে পারি। তারা কোর্ট থেকে জামিন নিয়ে ১০ থেকে ২০ দিনের মধ্যে জামিনে এসে আবার ও অপরাধ মূলক কর্মকান্ডে জরিয়ে পরবে।সমাজ থেকে অপরাধ নির্মূল করতে হলে সর্বপ্রথম এলাকাবাসীদের উদ্যোগ নিতে হবে আগে, আর পুলিশ আপনাদের পাশে সবসময় আছে।

এ সময় অন্যান্যের মধ্যে আরোও উপস্থিত ছিলেন, সাভার মডেল থানার ওসি অপারেশন নয়ন কারকুন, সাভার পৌরসভা ১নং ওয়ার্ড আঃলীগের সভাপতি এরশাদুর রহমান, ১নং বিট পুলিশ অফিসার এস আই সাব্বির আহমেদ, এস আই মনিরুজ্জামান, এস আই হাসান শিকদার প্রমূখ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category