• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

সাভারে ৫০০পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

Reporter Name / ২১৫ Time View
Update : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩

রোজা ইসলাম, সাভার প্রতিনিধি: সাভারে অভিযান পরিচালনা করে মো. জাকির হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার কাছ থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (৮ জুন) সকাল এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

এর আগে, বুধবার রাত ৮:৪৫ মিনিটে সাভার মডেল থানাধীন আমিনবাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত হলেন,ঢাকা জেলা দক্ষিণ কেরানীগঞ্জ থানার চর-খেজুরবাগ এলাকার মৃত শাহ আলমের ছেলে মো. জাকির হোসেন (৪০)।

গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশশিরা হাবিব খানের নির্দেশনায় এবং আমার নেতৃত্বে রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আমিনুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ সাভারের আমিন বাজার এলাকায় অভিযান চালিয়ে জাকির হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, উক্ত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত বিভিন্ন কৌশল অবলম্বনের মাধ্যমে বিভিন্ন জেলা থেকে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঘটনাস্থল সহ আশপাশের বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category