• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

অভয়নগরে গভীর রাতে সন্ত্রাসী হামলায় নিহত ১ আহত

অভয়নগর (যশোর): / ৯ Time View
Update : শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

অভয়নগর (যশোর): যশোরের অভয়নগরের নওয়াপাড়া পৌরসভার ২ নং ওয়ার্ডের ভৈরব ব্রিজের পাশে মশরহাটী গ্রামে রাত সাড়ে ১২ টার দিকে দেশিয় অস্ত্র নিয়ে একদল সন্ত্রাসী বসতবাড়ি’তে প্রবেশ করে ৩ জন’কে কুপিয়ে মারাত্মক জখম করে চলে যায়।

বাড়ির লোকজনের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদের’কে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মশরহাটী গ্রামের মৃত হাশেম আলীর পুত্র মতিয়ার বিশ্বাস (৪৫) কে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। আশংকা জনক অবস্থায় অপর ২ জন’কে তিনি উন্নত চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিকেল কলেজে প্রেরণ করেন।

আহতরা হলেন, মশরহাটী গ্রামের মৃত মজিদ শেখের পুত্র আঃ হালিম (৩৪) ও মৃত সোহরাবের পুত্র মনিরুল ইসলাম লিটন (৩৮)। নিহতের স্ত্রী মিম খাতুন জানান, গভীর রাতে একদল সন্ত্রাসী হঠাৎ আমাদের বাড়িতে প্রবেশ করে আমার স্বামী ও পাশের বাড়ির হালিম এবং মনিরুল’কে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রেখে চলে যায়। তারা চলে গেলে প্রতিবেশীদের সহযোগিতায় তাদের’কে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মতিয়ারকে মৃত ঘোষণা করে ও অপর দুইজনকে খুলনা মেডিকেলে পাঠিয়ে দেওয়া হয়।

এলাকাবাসীর সূত্রে জানা গেছে, মশরহাটি-মহাকাল এলাকার ঘাট-গোডাউন দখল’কে কে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে অভয়নগর থানার অফিসার ইনচার্জ আকিকুল ইসলাম জানান, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে, ঘটনার সাথে জড়িতদের আটক করতে অভিযান শুরু করা হয়েছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category