• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

অসচ্ছল নারী’কে সেলাই মেশিন উপহার দিল “পূর্বকাল ফাউন্ডেশন

Reporter Name / ৭৪ Time View
Update : শনিবার, ৮ জুলাই, ২০২৩

এম মাসুদ রানা সুমন, স্টাফ রিপোর্টারঃ ‘অসহায় নির্যাতিতদের পাশে আমরা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিভিন্ন সামাজিক কার্যক্রম করে যাচ্ছে “পূর্বকাল ফাউন্ডেশন”। এরই ধারাবাহিকতায় মানিকগঞ্জের সদর উপজেলার অসচ্ছল এক নারী’র হাতে তুলে দেওয়া হয়েছে একটি সেলাই মেশিন।

শনিবার (৮ জুলাই)দুপুরে ওই নারী’র হাতে সেলাই মেশিন তুলে দেন ‘দেশ চ্যানেল’ এর মানিকগঞ্জ প্রতিনিধি ও ‘পূর্বকাল ফাউন্ডেশন’ এর সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম।তবে ওই নারী’র অনুরোধে ও গোপনিয়তা রক্ষায় তার পরিচয় প্রকাশ করা হয়নি।

সেলাই মেশিন উপহার পেয় ওই নারী তার প্রতিক্রিয়ার বলেন,“ আমি আরেকজনের বাড়িতে গিয়ে তার মেশিনে সেলাই কাজ করে যে টাকা পেতাম,তা দিয়ে দুই মেয়ে নিয়ে কোন মতে চলতাম ।এখন আমার নিজের একটি মেশিন হলো।এখন থেকে বাড়িতেই সেলাই কাজ করে ভালো ভাবে চলতে পারবো।আল্লাহ আপনাদের মঙ্গল করবেন।”

‘পূর্বকাল ফাউন্ডেশন’ এর সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম বলেন,“ নারীরা সমাজের বড় একটা অংশ। শিক্ষা,চিকিৎসাসহ বিভিন্ন ক্ষেত্রে নারীরা যত এগিয়ে যাবে, দেশও ততো এগিয়ে যাবে। ‘পূর্বকাল ফাউন্ডেশন’ সব সময় এদেশের মানুষের পাশে আছে। অসচ্ছল ও অসহায় নারীরা এদেশের বোঝা নয়, তারা দেশের সম্পদ।

অসচ্ছল ও অসহায় নারীদের প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থানের ব্যবস্থা করা হলে দেশ ও জাতি উপকৃত হবে ।সমাজের বিত্তবান মানুষের কাছে আমার অনুরোধ থাকবে ,আপনারাও অসহায় মানুষের সহযোগীতায় এগিয়ে আসুন।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category