• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:

আওয়ামী দুঃশাসনের পুনরাবৃত্তির সুযোগ কাউকে দেওয়া হবে না- সমন্বয়ক সারজিস আলম

Reporter Name / ৩০ Time View
Update : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪

বনি আমিন (নিজস্ব) প্রতিবেদক: বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম বলেছেন, সাংবাদিকদের হুমকি, ধমকি, নিপীড়ন, নির্যাতনের মাধ্যমে আওয়ামী লীগের দুঃশাসনের পুনরাবৃত্তির সুযোগ কাউকে দেয়া হবে না। সাংবাদিকদের সঙ্গে বৈরিতাপূর্ণ সম্পর্ক নয়, বরং তাদের সহযোদ্ধা করেই দেশ সংস্কারের সবচেয়ে কঠিন কাজটি এগিয়ে নিতে হবে।

জনপ্রিয় সমন্বয়ক সারজিস আলম গতকাল বিকেলে সাধারণ সাংবাদিক সমাজের কেন্দ্রীয় আহ্বায়ক সাঈদুর রহমান রিমনের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন।

তিনি ময়মনসিংহের সাংবাদিক খায়রুল আলম রফিকসহ কয়েকজন সাংবাদিককে হয়রানি ও হুমকি প্রদর্শনের ব্যাপারেও ক্ষোভ প্রকাশ করে বলেন, আওয়ামীলীগের শাসনামলে ১৬ বছর ধরে নিপীড়িত, নির্যাতিত, জেল, জুলুমের শিকার সাংবাদিকদের উপর আবার জুলুমবাজি চালানোর জন্য ছাত্র জনতা রক্ত দেয়নি। মজলুমদের শান্তি, স্বস্তি, মুক্তির জন্য শত শত মানুষ জীবন দিয়েছে। তাদের সে ত্যাগ বৃথা যেতে দেয়া হবে না।

সমন্বয়ক সারজিস আলম আরো বলেন, বৈষম্য বিরোধী ব্যানারে সাংবাদিকদের গণপিটুনি দেয়া,বাসা বাড়িতে হামলা চালানো, ভয়ভীতি প্রদর্শন কিংবা চাঁদাবাজির ইজারা কাউকে দেওয়া হয়নি। যারা এসব ঘৃণ্য ভূমিকায় লিপ্ত রয়েছেন তারা সতর্ক হয়ে যান- অন্যথায় কঠোর আইনি ব্যবস্থার মুখোমুখি হতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category