• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ার খোকসা নামেই পৌরসভা, মিলছে না নাগরিক সেবা বেনাপোলে সাড়ে ৪ কেজি স্বর্ণসহ পাচারকারী আটক  ত্রিশালে তথাকথিত রংধনু টিভির মালিক আনোয়ার সাদাত জাহাঙ্গীরের বিরুদ্ধে দুই মামলার গ্রেপ্তারি পরোয়ানা মাধবপুরে বড় ভাইয়ের বউ নিয়ে ছোট ভাই নিরুদ্দেশ যারা গায়েবি মামলা করেছিলেন এবার তাদের চিহ্নিত করতে রিট ড. ইউনূসকে শুভকামনা জানিয়েছেন জাতিসংঘের আবাসিক সমন্বয়কারী আরও ৩ হত্যা মামলায় গ্রেপ্তার সালমান-আনিসুল-সাদেক-শাজাহান অস্ত্র উদ্ধার অভিযানে গিয়ে গুলিতে নিহত সেনা কর্মকর্তা সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ দিনের রিমান্ডে পরিস্থিতি যাই হোক, ড. ইউনূসের পাশে থাকবেন সেনাপ্রধান

আগারগাঁওয়ে হঠাৎ এসি বাসে আগুন

Reporter Name / ২০৩ Time View
Update : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩

অনলাইন  ডেস্ক:

রাজধানীর আগারগাঁও ক্রসিংয়ে হঠাৎ আগুন লেগে শীতাতপ নিয়ন্ত্রিত একটি বাস পুড়ে গেছে। বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকাল সাড়ে সাতটার দিকে এই ঘটনা ঘটে। এতে কেউ হতাহত হননি বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার লিমা খানম।

তিনি বলেন, সকাল ৭টা ৩৫ মিনিটে আগারগাঁও সিগনালে পলমল গ্রুপের একটি স্টাফ বাসে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট চেষ্টা চালিয়ে ৮টা ১০ মিনিটে আগুন নেভায়। আগুন লাগার কারণ সম্পর্কে জানতে চাইলে লিমা খানম বলেন, বৈদ্যুতিক তার থেকে লাগা আগুনে গাড়িটি পুড়ে গেছে।

কয়েকজন পথচারী জানান, আগারগাঁও সিগনালে বাসটিতে ধোঁয়া দেখে চালক ও তার সহকারী দ্রুত বাস থেকে নেমে পড়েন। চালক ও তার সহকারী ছাড়া বাসটিতে অন্য কোনো যাত্রী ছিল না।

অগ্নিকাণ্ডের পর প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে আগারগাঁও সিগনাল পর্যন্ত লিংক রোডের একপাশ বন্ধ হয়ে যায়। ফলে অফিস ও শিশুদের নিয়ে স্কুলে যাওয়া লোকজনকে বিপাকে পড়তে হয়। আগুন নেভানোর পর পরিস্থিতি আবারও স্বাভাবিক হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category