• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন

কক্সবাজারে ৩০৭০ পিস ইয়াবাসহ র‌্যাবের হাতে মাদক কারবারী আটক

নিজস্ব প্রতিবেদকঃ / ২০ Time View
Update : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার ঈদগাঁও থানাধীন ইসলামাবাদ ইউনিয়নের ০৭নং ওয়ার্ডস্থ খোদাই বাড়ী এলাকায় একজন ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়- বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত তথ্যের প্রেক্ষিতে ১৬ সেপ্টেম্বর ২০২৪ তারিখ অনুমান ১৯.৩০ ঘটিকায় র‌্যাব-১৫, ব্যাটালিয়ন সদরের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযান পরিচালনাকালে খোদাইবাড়ী এলাকাস্থ মেসার্স রাশেদ ফিলিং স্টেশন এর সামনে কক্সবাজার- চট্টগ্রাম মহাসড়কের উপর র‌্যাবের অভিযানিক দলের উপস্থিতি বুঝতে পেরে দৌড়ে পালায়নের চেষ্টা কালে আলাউদ্দিন (২৭), পিতাঃ- মোঃ আবুল বাশার, মাতাঃ- দিলোয়ারা বেগম, সাং- সোনাইছড়ি, চকিদার পাড়া, ০৪নং ওয়ার্ড, টৈইটং ইউনিয়ন, থানাঃ- পেকুয়া, জেলাঃ- কক্সবাজার‘কে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ তল্লাশী করে তার হেফাজতে থাকা একটি সাদা রংয়ের শপিং ব্যাগের ভিতর হতে সর্বমোট ৩,০৭০ (তিন হাজার সত্তর) পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রয়ের নগদ ৭,০০০/- (সাত হাজার) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারীর নাম- ঠিকানা জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তি আলাউদ্দিন সীমান্তবর্তী এলাকার বিভিন্ন মাধ্যম হতে পাইকারি দামে ইয়াবা ট্যাবলেট ক্রয় এবং ক্রয়কৃত ইয়াবা ট্যাবলেট খুচরা মূল্যে পেকুয়া সহ কক্সবাজারের বিভিন্ন স্থানে বিক্রয় করতো। উদ্ধারকৃত মাদক সহ গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার ঈদগাঁও থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছ।

এছাড়া ও র‌্যাব- ১৫, কক্সবাজার দায়িত্বপূর্ণ এলাকায় অপরাধ নির্মূলে প্রতিনিয়ত অবদান রেখে চলেছে। দায়িত্বাধীন এলাকা কক্সবাজার ও বান্দরবান জেলায় হত্যা, ধর্ষণ, জঙ্গী, অপহরণ, অবৈধ অস্ত্র উদ্ধার, জলদস্যু, ডাকাত, চুরি- ছিনতাই ও চাঁদাবাজ সহ নানাবিধ অপরাধ দমন এবং মাদকের ভয়াল থাবা থেকে দেশের যুব সমাজকে রক্ষায় র‌্যাব-১৫ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category