• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
শিরোনাম:

কারাগারে ভাইকে মাদক সরবরাহ করতে গিয়ে বোন আটক

Reporter Name / ২০৪ Time View
Update : বুধবার, ২ আগস্ট, ২০২৩

মোঃ বনি আমিন, কেরানীগঞ্জ প্রতিনিধিঃ ঢাকা কেন্দ্রীয় কারাগারে কারাবন্দি ভাইয়ের সাথে সাক্ষাৎ করতে গিয়ে ইয়াবা সরবরাহের সময় কাঞ্চি রানী (৩২) নামের এক নারী দর্শনার্থীকে হাতেনাতে আটক করেছে কারা কর্তৃপক্ষ। আটক কাঞ্চি রানীর স্বামীর নাম খগন চন্দ্র, তিনি রাজধানীর নাখালপাড়া পেপসি গলি এলাকার বাসিন্দা।বুধবার সকাল ১১টায় কেন্দ্রীয় কারাগারের দর্শনার্থীদের রুমের ভেতর থেকে তাকে আটক করা হয়।

কারা সূত্রে জানা যায়, সকাল ১০টার দিকে কাঞ্চি রানী মাদক মামলায় আটক তার ভাই সজীব চন্দ্রকে দেখতে কারাগারে আসেন। দর্শনার্থী টিকেট কেটে সাক্ষাৎ ভবনের প্রথম তলার রুমে যাওয়ার পরে তিনি গ্রিলের ভেতর দিয়ে তিন পিস ইয়াবা ট্যাবলেট কারাবন্দি ভাইয়ের হাতে দিতে গেলে কর্তব্যরত কারারক্ষী মো. ইস্পাহানি তাকে হাতেনাতে ধরে ফেলেন। পরবর্তী সময়ে একজন মহিলা কারারক্ষী তাকে আটক করে রিজার্ভ গার্ড রুমে নিয়ে যায়।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুভাষ কুমার ঘোষ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দর্শনার্থীদের রুমের ভেতর ইয়াবা সাপ্লাইকালে এক মহিলাকে আটক করা হয়েছে। তার সাথে একজন পুরুষ দর্শনার্থী রয়েছে। যাচাই-বাছাই শেষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category