• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:

কেরানীগঞ্জে ভাঙচুর, লুটপাট, ডাকাতি ও সন্ত্রাসীদের বিচারের দাবিতে মানববন্ধন

মোঃ মনির হোসেনঃ / ৫২ Time View
Update : সোমবার, ১৯ আগস্ট, ২০২৪

মোঃ মনির হোসেনঃ ঢাকা দক্ষিণ কেরানীগঞ্জ তেঘরিয়া ইউনিয়নের বেয়ারা গ্রামে ,জমি সংক্রান্ত জেরে সন্ত্রাসীদের হামলা,বসতবাড়ি ভাঙচুর, ডাকাতি ও লুটপাট চালানো হয়েছে। এই ঘটনায় দোষীদের বিচার চেয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিক্ষুব্ধ মোঃ ইব্রাহিম কার্দি ও তার পরিবার। ১৯ শে আগস্ট সোমবার দুপুর ১২ টায় জাতীয় প্রেসক্লাবে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে ।

মানববন্ধনে অভিযোগ করা হয়, স্থানীয় শরীফ মোহাম্মদ, মো: আল নূর, মতি মিঞা, রাজু, সাজু, মোহাম্মদ সালাউদ্দিন, পারুল, মোবারক, মিতু, রিপন, আব্দুল হাকিম, সালাম, এন্থী, মর্জিনা, সেন্টু মিঞা, মিন্টু, তানজিল, লোকমান, মোখলেছ, নীরব, রিফাত ওরফে জিএম, শাহ্- আলম, জাহাঙ্গীর, আসিক ও অজ্ঞাত আরো অনেকে বাড়িতে হামলা ও লুটপাট করেন। এই ঘটনার সুস্থ তদন্তের মাধ্যমে দোষীদের বিচারের আওতায় আনার জন্য দাবি জানান তার পরিবার।

এসময় ভূক্তভোগী ব্যবসায়ী মোঃ ইব্রাহিম কার্দি আত্মনাত কন্ঠে আরো জানান, দুর্বৃত্তরা আমার বাড়ি ভাঙচুর ও লুটপাট করে ২০ ভরি স্বর্ণালংকার, নগদ ১০ লক্ষ টাকা, একটি মোটর সাইকেল, ফ্রিজ সহ আরো আরো অনেক কিছু নিয়ে যায় এবং ঘরের আসবাবপত্র ধ্বংসাক্ত করে।

তাছাড়া জমির মূল দলিলাদি, ব্যবসার ডিড- ডুকুমেন্স সহ সকল প্রয়োজনীয় কাগজপত্র আত্মসাৎ করে দুর্বৃত্তরা।আমি ও আমার পরিবার নিয়ে ভয়ে জীবন রক্ষার্থে এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছি। আমার বসত বাড়িটি ভেঙ্গে ফেলার হুমকি দিচ্ছে এবং আমাদের সম্পদ হরনের পায়তারা করেন হামলাকারী দুর্বৃত্তরা।

তিনি আরো জানান, এমতাবস্থায় আমিও আমার পরিবার নিয়ে জীবন নিরাপত্তা নিয়ে শংকিত এবং এলাকার আমাদের সম্পতি গুলো অরক্ষিত অবস্থায় আছে। এর আগেই আমার সাথে জমি সংক্রান্ত দেওয়ানী মোকদ্দমা মামলার ৩৫৮/২০২০ এই জমির রায় ও ডিগ্রি আমার পক্ষে আসার পর থেকেই বিভিন্ন ভাবে শত্রুতামী করে আসছে দুর্বৃত্তরা।

মানববন্ধনে ব্যবসায়ী মোঃ ইব্রাহিম কার্দি ও তার পরিবার, অন্তর্বর্তীকালীন সরকার এবং প্রশাসনের সহায়তায় ক্ষয়কৃত মালামাল ফিরে পেতে এবং জানমালের নিরাপত্তা ও ন্যায়-বিচার চান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category