• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন

কেরানীগঞ্জে মাদকের টাকার জন্য সবজি ব্যবসায়ীকে হত্যা

Reporter Name / ১২৪ Time View
Update : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩

বনি আমিন, কেরানীগঞ্জ প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জে মাদকের টাকার জন্য সবজি ব্যবসায়ী হত্যা মামলায় ০৫ জন আসামিকে গ্রেফতার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, ইমন (২৫), রুবেল (৩২), দীপু (২২), মন্টু (২০), হানিফ (২৮)। আজ দুপুর ১২ টায় ঢাকা জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে এতথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান।

তিনি বলেন, গত ১লা অক্টোবর ভোরে সবজি ব্যবসায়ীর সুকুর সবজি কেনার জন্য সিরাজদিখানের পাউসার গ্রাম হতে ঢাকার শ্যামবাজারের উদ্দেশ্যে রওনা দিয়ে দক্ষিণ কেরাণীগঞ্জ থানার আমবাগিচা খালপাড়স্থ গদু মাস্তানের মাজারের সামনে পৌছালে ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে সুকুরের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতে হত্যা করে রাস্তার উপর ফেলে যায়। এ ঘটনায় সুকুরের পিতা শেখ ওয়াজউদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তিনি আরও বলেন, পুলিশের একটি বিশেষ টিম হত্যাকান্ডেরতদন্ত টিম ঘটনাস্থল ও এর আশেপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা করে হত্যাকান্ডে জড়িত আসামীদের সনাক্ত করতে সক্ষম হয়। এবং আভিযানিক দল তথ্য-প্রযুক্তির সর্বোত্তম প্রয়োগ করে কেরাণীগঞ্জ, ডিএমপি ও রাজশাহীতে অভিযান পরিচালনা করে নৃশংস এই জড়িত পাঁচ গ্রেফতার করতে সক্ষম হয়।

আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা সবাই মাদকাসক্ত এবং পেশাদার ছিনতাইকারী। ছিনতাই করা টাকা দিয়ে তারা মাদক সেবন করে থাকে। ঘটনার দিন মাদকের টাকা জোগার করার উদ্দেশ্যে আসামীরা সারারাত ছিনতাই করার জন্য টার্গেট খুজঁছিলো। কিন্তু সারারাত তারা কোন সহজ টার্গেট খুজে পায়নি। এক পর্যায়ে ভোর বেলায় তারা বেশ উগ্র হয়ে যায়।

এমন সময় সবজি ব্যবসায়ী সুকুর রিক্সায় করে সবজি কেনার উদ্দেশ্যে আমবাগিচা খালপাড় রাস্তা দিয়ে ঢাকার শ্যামবাজার সবজির আড়তে যাচ্ছিল। পথিমধ্যে ইমন ও রুবেল সুকুরের রিক্সার গতিরোধ করে। রুবেল রিক্সা আটকে রাখে এবং ইমন সবজি ব্যবসায়ী সুকুরকে এলোপাথারি ছুরিকাঘাত করে।

এসময় দিপু, মন্টু ও হানিফ রাস্তা পাহারা দিচ্ছিল যাতে কোন লোক দেখে না ফেলে। ছিনতাইয়ের পর ইমন ও রুবেল সবজি ব্যবসায়ী সুকুরের কাছে ৩০ হাজার টাকা পায় যা দিয়ে তার সবাই মিলে মাদক সেবন করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category