• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:

গোপালগঞ্জের কাশিয়ানীতে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে গর্ভবতী প্রেমিকা

জেলা প্রতিনিধি বগুড়াঃ / ৩৭ Time View
Update : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪

জেলা প্রতিনিধি বগুড়াঃ গোপালগঞ্জের কাশিয়ানীতে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন গর্ভবতী প্রেমিকা। ১৫ আগষ্ট ২০২৪ ইং বৃহস্পতিবার বাগঝাপা গ্রামের দক্ষিণ পাড়াস্থ হাসান শেখ শাহরুখ এর বাড়িতে বিয়ের দাবীতে অনশন করছিলেন তাহার প্রেমিকা ।

অনশনরত প্রিয়া আক্তার (১৭) তিনি বলেন, আমার সাথে আমার পার্শ্ববর্তী হাসান শেখ শাহরুখের গত এক বছর যাবত প্রেমের সম্পর্ক রয়েছে। সে গত পাঁচ মাস পূর্বে আমাকে বিয়ের প্রতিশ্রুতি দেওয়ায় আমি আমার স্বামীর বাড়ি থেকে নিজ বাড়িতে চলে আসি এবং স্বামীকে ডিভোর্স দেই। সে প্রায়ই আমার সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ায় কারনে আমি গর্ভবতী হয়ে পড়ি।

হাসান শেখ শাহরুখ’কে বিয়ের জন্য চাপ দিলে তালবাহানা শুরু করে। আমি বাধ্য হয়ে সকাল বেলা প্রেমিকের বাড়ি অবস্থান করছি। শাহরুখের বাড়ি হতে প্রিয়াকে শর্ত দেয়া হয়, আগে পেটের বাচ্চাটাকে ফেলে দিয়ে আসো, পরে আমরা মেনে নেবো। বাচ্চাটা কার না কার তা তো আমরা জানি না।

এ ব্যাপারে অভিযুক্ত হাসানের বড় ভাই ফারুক শেখ জানান, প্রিয়া সম্পর্কে আমার চাচাতো বোন। সে তিন দিন আগে আমাকে জানায় , আপনার ছোট ভাই আমার সর্বনাশ করেছে, আমার পরিবার এখন সমাজে মুখ দেখাবো কিভাবে, আপনি বড় ভাই কিছু একটা করেন।

আমি আমার পরিবারের সাথে আলোচনা করে প্রাথমিক ভাবে তার গর্ভবতী হওয়ার বিষয়টি নিশ্চিত হতে কাশিয়ানী নিয়ে প্রেগনেন্সী টেস্ট করি। টেষ্ট রেজাল্ট পজেটিভ আসে এবং তাকে ধৈর্য ধরতে বলি। সে আমার কথা না শুনে  সকালে আমার বাড়িতে এসে অনশন করছে। এতে সামাজিক ভাবে মান- সম্মান সব গেছে। আমরা এখন কি ভাবে সমাজে মুখ দেখাবো জানিনা।

এ বিষয়ে কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিল্লুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন , আমরা  এখনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category