• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন

চলচ্চিত্রের নন্দিত ও অভিনেত্রী সাবেরি আলমের শুভ জন্মদিন

উজ্জ্বল কুমার সরকারঃ / ২৩ Time View
Update : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪

উজ্জ্বল কুমার সরকারঃ  ১২ সেপ্টেম্বর জনপ্রিয় অভিনেত্রী সাবেরি আলম এর শুভ জন্মদিন। সাবেরি আলম টেলিভিশন ও চলচ্চিত্রের নন্দিত একজন অভিনেত্রী। তিনি মধুমতি, বসুন্ধরা এবং রাজনীতি চলচ্চিত্রে তাঁর অভিনয় কর্মক্ষমতার জন্য সুপরিচিত।জন্ম ১২ সেপ্টেম্বর ১৯৬৮ সালে ঢাকায়। পড়াশোনা করেছেন শহীদ আনোয়ার গার্লস স্কুল এন্ড কলেজে। পরবর্তীতে হলিক্রস কলেজে।

সাবেরি ১৯৭৩ সালে ‘থিয়েটার’ এ অভিনয়ের মধ্য দিয়ে তাঁর কর্মজীবন শুরু করেন। ১৯৯০ দশকের জনপ্রিয় এই টিভি অভিনেত্রি নানান ব্যস্ততার কারণে বেশকিছুদিন মিডিয়া থেকে দূরে থাকলেও দীর্ঘ ১৩ বছর পর ২০০৭ সালে টিভি নাটকে অভিনয়ের মধ্য দিয়ে তিনি আবারও পর্দায় ফিরে আসেন। অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলো হলো- মধুমতি, আত্মদান, বিদ্রোহী, রিনা ব্রাউন, একটি সিনেমার গল্প, আগামীকাল প্রভৃতি।

সময়ের সাথে তাল মিলিয়ে তিনি অভিনয় করে চলেছেন এখনো। সাবেরি আলম তাঁর কর্মের স্বীকৃতি হিসেবে অর্জন করেছেন বেশকিছু মূল্যবান পুরস্কার ও সন্মাননা। ২০১৪ সালে তাঁর স্বামী আবু নাদিম মোতাহার বাবু ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। বাবু বৃটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানিতে চাকরি করতেন। দুই পুত্র সন্তান আছে এই দম্পতির। আজ তাঁর জন্মদিনে জানাই আন্তরিক শুভেচ্ছা ও শুভকামনা।
নওগাঁ #


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category