• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনাম:

ছাত্রজনতার উপর গুলিবর্ষণকারী দুই ভাই এখনও অধরা

Reporter Name / ৩৪ Time View
Update : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪

স্টাফ রিপোর্টারঃ
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষনকারী অয়ন ওসমানের অনুসারী ছাত্রলীগের স্থানীয় ছিচকে ক্যাডার যমজ দুই ভাই রাজিব সজিব অন্যায়,অত্যাচার, অবিচার করলেও এখনও রয়েছে ধরাছোয়ার বাইরে। সিদ্ধিরগঞ্জের আইলপাড়া এলাকার সরকার বাড়ির এই দুই ভাই এলাকায় মাদক, চুরি- ছিনতাই, ভূমিদস্যুতা, জবর দখল সহ অসামাজিক কার্যকলাপের আখড়া গড়ে তুলেছিল স্বৈরাচার আওয়ামী সরকারের আমলে।

নারায়ণগঞ্জের শীর্ষ গডফাদার শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের আশকারায় রাজিব সজিব স্থানীয় এলাকার অন্য ব্যবসায়ীর ওয়াই ফাই ব্যবসা জোর পূর্বক লুটে নিয়েছিল। করেছিল এলাকার মানুষকে জিম্মি। সরকার পতনের ছাত্র আন্দোলনে অয়ন ওসমানের সহযোগী হিসেবে ছাত্র জনতার উপর হামলা ও গুলি বর্ষনের সময় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত ছিল এই দুই সন্ত্রাসী যমজ ভাই।

জানা যায়,গোদনাইল ৮নং ওয়ার্ডের পুরাতন আইলপাড়া এলাকার মাদকের গডফাদার যুব লীগের অস্ত্রধারী ক্যাডার শাহজাহানের সৎ ভাই রাজিব ও সজিব এলাকায় এক আতংকের নাম। ইভটিজিং সহ কিশোর গ্যাংয়ের লিডার হিসেবে পরিচিত এই যমজ ভাইদের বিরুদ্ধে কেউ কথা বললেই হামলা মামলা সহ জীবন নাশের হুমকী দিয়ে মানুষের জনজীবন করেছিল বিপন্ন। নতুন আইলপাড়া এলাকায় ছাত্র লীগের অফিস করে বানিয়েছিল টর্চার সেল। আর পুরাতন আইলপাড়ার জেলেপাড়া পুলে আরেকটি ছাত্র লীগ ও যুব লীগের অফিস বানিয়ে স্থানীয় শিল্প-কারখানা ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদাবাজি করতো। নতুন বাড়ি ঘর করতে হলে চাঁদা দিয়ে কাজ করতে হতো এই দুই যমজ ভাইকে।

ভূমিদস্যু শাহজাহানের আশীর্বাদে এলাকায় অরাজকতা ও ফেনসিডিল ব্যবসায়ী শহীদুল্লাহর মদদে এলাকায় মাদক বিক্রেতাদের আখড়ায় পরিনত করেছিল নামধারী ছিচকে সন্ত্রাসী রাজিব ও সজিব। দেখতে হুবহু একই রকম চেহারা হওয়ায় মানুষও দ্বিধাদ্বন্দে পড়ে যেত। তবে হুন্ডা বাহিনীর লিডার হিসেবেও তাদের পরিচিতি কম ছিল না। ছাত্র জনতার আন্দোলনে অমানবিক ভাবে ছাত্রদের উপর হামলাও গুলি করে আহত এবং নিহত করলেও এখনো পর্যন্ত তাদের বিরুদ্ধে কোন মামলা মোকদ্দমায় নাম আসেনি। বরং বহাল তবিয়তে থেকে এখনো হুন্ডার মহড়া দিয়ে এলাকায় আতংক সৃষ্টি করছে। যদিও শাহজাহান শহীদুল্লাহ পলাতক রয়েছে বলে স্থানীয় সূত্রে প্রকাশ।

এলাকার রাজনৈতিক শেল্টারে থেকে এ ধরনের কর্মকান্ড কোন ভাবেই মেনে নিতে পারছেনা গোদনাইলবাসী। অয়ন ওসমান দেশ ছেড়ে পালালেও রাজিব সজিব এখনো ধরা ছোয়ার বাইরে থাকায় শংকিত হয়ে পড়েছে জনসাধারণ। তাই অনতিবিলম্বে তাদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়েছে ভুক্তভোগী ও এলাকাবাসী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category