• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
ফেনীতে সাংবাদিক সোহেলকে মহিপাল হত্যা মামলায় জড়ানোর অভিযোগ! ভুয়া মুক্তিযোদ্ধা বানিয়ে কোটি কোটি হাতিয়ে নিয়েছেন হায়দার আলী বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী চেন্নাই টেস্টে টাইগারদের রেকর্ড ব্যবধানে হারাল ভারত মুন্সীগঞ্জে আঞ্চলিক পাসপোর্ট অফিসে গ্রাহকদের চাপের মুখে কর্মকর্তারা সরকারি কর্মচারীদের সম্পদের হিসাব দেওয়ার তারিখ নির্ধারণ আন্দোল‌নে আহত শিক্ষার্থীদের চিকিৎসায় ঢাকায় চীনা মেডিকেল টিম ভারতের বিশেষ অনুরোধে ইলিশ রপ্তানির অনুমতি: মৎস্য উপদেষ্টা বালুরঘাট দখল নিয়ে কুষ্টিয়ায় বিএনপির দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫ প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সৌজন্য সাক্ষাৎ

জনগনের পাশে থেকে উন্নয়ন করতে চাই নৌকা মনোনয়ন প্রত্যাশী: নুরুজ্জামান সরকার বকুল

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি: / ১৭৮ Time View
Update : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক, বনিক সমিতির সভাপতি ও মানবাধিকারকর্মী সাবেক ছাত্র নেতা।

আ’লীগ’র দুর্দিনে দলের কল্যাণে কাজ করেছেনউদীয়মান,সমাজসেবক,বলিষ্ঠ কণ্ঠস্বর,মিষ্টভাষী ওই ত্যাগী তরুন নেতা।
এ বিষয়ে মোঃ নুরুজ্জামান সরকার বকুল জানান, স্কুল জীবন থেকে ছাত্রলীগের রাজনীতিতে পদার্পণ ভাষা সৈনিক এম শামসুল হক’র হাত ধরে এবং বঙ্গবন্ধু আদর্শকে বুকে লালন করে।

বীর মুক্তিযোদ্ধা ভাষা সৈনিক ৫ পাঁচ বারের এমপি মরহুম শামসুল হক’র সহচর হিসেবে দলের জন্য কাজ করে গিয়েছি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি তথা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নৌকার বিজয়ের জন্য নিজেকে উৎসর্গ করে দিয়েছি।

গত নির্বাচনে ২০১৮ সালে নৌকা প্রতীক চেয়ে বঞ্চিত হয়েছি। দলের কথা চিন্তা করে নৌকাকে সমর্থন করেছি।আমি আশাবাদী, দলের প্রতি আমার এই ত্যাগ স্বীকার ও দলের দুর্দিনে তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের সাথে সুসম্পর্কের কারণে, আসন্ন তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে দল আমাকে মূল্যায়ন করবে।

উপজেলার বিভিন্ন ইউনিয়নের তৃণমূলের নেতা-কর্মীরা জানান, গত ইউপি নির্বাচনে প্রত্যেকটি ইউনিয়নে নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করতে নুরুজ্জামান সরকার বকুল বঙ্গবন্ধুর আদর্শের একজন প্রকৃত রাজনীতিবিদ হিসেবে দায়িত্বশীল ভূমিকা পালন করেছেন। জনগণের প্রতি তার ব্যাপক গ্রহণযোগ্যতাকে কাজে লাগিয়ে প্রত্যেক প্রার্থীই তাকে নিয়ে প্রচারণায় অংশ নিয়েছেন। তখন থেকে তিনি আরোও ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন। নুরুজ্জামান সরকার বকুল বঙ্গবন্ধুর একজন আদর্শ সৈনিক। এবারের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দল মত নির্বিশেষে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category