• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ার খোকসা নামেই পৌরসভা, মিলছে না নাগরিক সেবা বেনাপোলে সাড়ে ৪ কেজি স্বর্ণসহ পাচারকারী আটক  ত্রিশালে তথাকথিত রংধনু টিভির মালিক আনোয়ার সাদাত জাহাঙ্গীরের বিরুদ্ধে দুই মামলার গ্রেপ্তারি পরোয়ানা মাধবপুরে বড় ভাইয়ের বউ নিয়ে ছোট ভাই নিরুদ্দেশ যারা গায়েবি মামলা করেছিলেন এবার তাদের চিহ্নিত করতে রিট ড. ইউনূসকে শুভকামনা জানিয়েছেন জাতিসংঘের আবাসিক সমন্বয়কারী আরও ৩ হত্যা মামলায় গ্রেপ্তার সালমান-আনিসুল-সাদেক-শাজাহান অস্ত্র উদ্ধার অভিযানে গিয়ে গুলিতে নিহত সেনা কর্মকর্তা সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ দিনের রিমান্ডে পরিস্থিতি যাই হোক, ড. ইউনূসের পাশে থাকবেন সেনাপ্রধান

টেকনাফ-সেন্টমার্টিন রুটে পরীক্ষামূলক জাহাজ চলাচল শুরু

Reporter Name / ১৩১ Time View
Update : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩

টেকনাফ প্রতিনিধি

অপেক্ষার অবসান ঘটিয়ে টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে পরীক্ষামূলকভাবে জাহাজ চলাচল শুরু হয়েছে। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে টেকনাফ থেকে সেন্টমার্টিনের উদ্দেশ্যে রওনা হয়েছে বার আউলিয়া নামক একটি জাহাজ।

টেকনাফ দমদমিয়া জেটিঘাট থেকে জেলা প্রশাসকের প্রতিনিধি নিয়ে জাহাজটি যাত্রা শুরু করে। বিষয়টি নিশ্চিত করেছেন জাহাজের পরিচালক বাহাদুর ও কক্সবাজার পর্যটক সেলের ম্যাজিস্ট্রেট সৈয়দজাদী মাহবুবা মঞ্জুর মৌনা। কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ে প্রশাসনের সব সেক্টর ও পর্যটন সংশ্লিষ্টদের এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

কক্সবাজার পর্যটক সেলের ম্যাজিস্ট্রেট বলেন, আজ পরীক্ষামূলক জাহাজ চলাচল শুরু হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে বুধবার (২৭ সেপ্টেম্বর) থেকে পর্যটক নিয়ে জাহাজ চলাচল করবে। বার আউলিয়া পরিচালক বাহাদুর বলেন, আজ আমাদের জাহাজ পরীক্ষামূলক চালু হয়েছে। আমরা জেলা প্রশাসকের একটি টিমসহ সেন্টমার্টিনে যাচ্ছি। সবকিছু ঠিকঠাক থাকলে আমরা কাল থেকে পর্যটক নিয়ে যেতে পারব। তবে ইতোমধ্যে আমাদের অনলাইনে অনেক বুকিং হয়েছে।

উল্লেখ্য, টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে ১৬ বছর ধরে পর্যটকবাহী জাহাজ চলাচল করলেও নাফ নদীর বিভিন্ন জায়গায় বালুচর জেগে ওঠাসহ মিয়ানমারের অভ্যন্তরীণ সংঘর্ষের কারণে গত ১ মার্চ থেকে টেকনাফ থেকে সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল বন্ধ ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category