• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

ঢাকা দোহারে র‌্যাবের অভিযানে দেশীয় পিস্তল সহ অবৈধ অস্ত্রধারী গ্রেফতার

Reporter Name / ১৫৭ Time View
Update : রবিবার, ২৩ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা দোহার নামক এলাকা হতে দেশীয় পিস্তলসহ ০১ জন অবৈধ অস্ত্রধারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ ডাকাতির বিরুদ্ধে ব্যাপক অভিযান চালিয়ে আসছে। এরই ধারাবাহিকতা ঢাকা জেলার দোহার থানাধীন মেঘুলা বাজার এলাকায় ২৩ জুলাই ২০২৩ ইং আনুমানিক ১৬:১০ ঘটিকায় র‌্যাব-১০ এর অভিযানিক দল একটি অভিযান পরিচালনা করে দেশীয় পিস্তলসহ ০১ জন অবৈধ অস্ত্রধারীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম লিটন মোড়ল (৫৫), পিতাঃ- মৃত আতিয়ার রহমান মোড়ল, সাং- দক্ষিণ শিমুলিয়া, থানাঃ- দোহার, জেলাঃ- ঢাকা বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি দেশীয় তৈরি পিস্তল ও ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার অস্ত্রধারী সন্ত্রাসী। সে দীর্ঘদিন যাবৎ ঢাকা জেলার দোহার থানাধীন মেঘুলা বাজার এলাকাসহ আশপাশের বিভিন্ন এলাকায় সুবিধামত স্থানে বিভিন্ন লোকজনদের অস্ত্রের ভয় দেখিয়ে ত্রাস সৃষ্টি করে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিল বলে জানা যায়।গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজুর কর্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category