• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
ফেনীতে সাংবাদিক সোহেলকে মহিপাল হত্যা মামলায় জড়ানোর অভিযোগ! ভুয়া মুক্তিযোদ্ধা বানিয়ে কোটি কোটি হাতিয়ে নিয়েছেন হায়দার আলী বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী চেন্নাই টেস্টে টাইগারদের রেকর্ড ব্যবধানে হারাল ভারত মুন্সীগঞ্জে আঞ্চলিক পাসপোর্ট অফিসে গ্রাহকদের চাপের মুখে কর্মকর্তারা সরকারি কর্মচারীদের সম্পদের হিসাব দেওয়ার তারিখ নির্ধারণ আন্দোল‌নে আহত শিক্ষার্থীদের চিকিৎসায় ঢাকায় চীনা মেডিকেল টিম ভারতের বিশেষ অনুরোধে ইলিশ রপ্তানির অনুমতি: মৎস্য উপদেষ্টা বালুরঘাট দখল নিয়ে কুষ্টিয়ায় বিএনপির দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫ প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সৌজন্য সাক্ষাৎ

দিনাজপুর জেলা বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মোঃ জাহিদ হোসেন প্রতিনিধিঃ / ১০১ Time View
Update : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩

মোঃ জাহিদ হোসেন প্রতিনিধিঃ

দিনাজপুর জেলা বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১ এপ্রিল- ২০২৩) বিকেলে শহরের নাজমা গার্ডেন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত ইফতার দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল। প্রধান অতিথির বক্তব্য রাখেন দলের ভাইস চেয়ারম্যান ড্যাব নেতা ডাঃ এজেডএম জাহিদ হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটি সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) সাবেক মন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, রংপুর বিভাগীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল খালেক, সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচি ও যুগ্ম সম্পাদক মুরাদ আহমেদ। অনুষ্ঠানে লন্ডন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি এজেডএম রেজওয়ানুল হক, কেন্দ্রীয় নির্বাহী কমিটির অপর সদস্য সাবেক এমপি আলহাজ্ব আখতারুজ্জামান মিঞা,
বেগম খালেদা জিয়ার সাবেক সহকারী এমএ জলিল, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ মোকাররম হোসেন, সহ- সভাপতি মোঃ খালেকুজ্জামান বাবু, আলহাজ্ব মাহবুব আহমেদ, যুগ্ম সম্পাদক ও জেলা মহিলালের সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর শাহিন সুলতানা বিউটি, তাঁতীদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও জেলা তাঁতীদলের আহবায়ক মোঃ রেজাউল ইসলাম, জেলা যুবদলের সভাপতি আব্দুল মোন্নাফ মুকুল, সাধারণ সম্পাদক একেএম মাসুদুল ইসলাম মাসুদ, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রাসেল আলী চৌধুরী লিমন জেলা ছাত্রদলের সভাপতি রেজাউর রহমান রেজা প্রমূখ।

দোয়া ও ইফতার মাহফিল থেকে আগামী দিনের সকল আন্দোলন সংগ্রামে যে কোন ত্যাগ স্বীকার করে সক্রিয় অংশ গ্রহণের আহবান জানান। অনুষ্ঠানে জেলা বিএনপির সহ-সভাপতি মোজাহরুল ইসলাম, আলহাজ্ব মোঃ সোলায়মান মোল্লাসহ সকল সহ- সভাপতি বৃন্দ, যুগ্ম সম্পাদকবৃন্দ, সাংগঠনিক সম্পাদক হাসনা হেনা চৌধুরী হিরা, আমিনুল ইসলাম মুন্না, আনিসুর রহমান বাদশাসহ জেলা বিএনপির সম্পাদক মন্ডলীর সকল সদস্য, জেলা বিএনপির অন্যান্য সদস্যবৃন্দ।

দিনাজপুর পৌর বিএনপি, জেলার ১৩ উপজেলা ও পৌর বিএনপি সহ ২২ টি ইউনিট হতে আগত বিএনপির নেতাকর্মী, বিএনপি, যুবদলের, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, শ্রমিকদল, মহিলাদল, কৃষকদল, তাঁতীদল ও বিএনপির বিভিন্ন অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও সুধীজন অংশগ্রহণ করেন। ইফতারের পূর্বে বেগম খালেদা জিয়া সহ দেশ, জাতি ও মুসলিম উম্মাহর কল্যাণ কামনা করে মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category