• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
ফেনীতে সাংবাদিক সোহেলকে মহিপাল হত্যা মামলায় জড়ানোর অভিযোগ! ভুয়া মুক্তিযোদ্ধা বানিয়ে কোটি কোটি হাতিয়ে নিয়েছেন হায়দার আলী বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী চেন্নাই টেস্টে টাইগারদের রেকর্ড ব্যবধানে হারাল ভারত মুন্সীগঞ্জে আঞ্চলিক পাসপোর্ট অফিসে গ্রাহকদের চাপের মুখে কর্মকর্তারা সরকারি কর্মচারীদের সম্পদের হিসাব দেওয়ার তারিখ নির্ধারণ আন্দোল‌নে আহত শিক্ষার্থীদের চিকিৎসায় ঢাকায় চীনা মেডিকেল টিম ভারতের বিশেষ অনুরোধে ইলিশ রপ্তানির অনুমতি: মৎস্য উপদেষ্টা বালুরঘাট দখল নিয়ে কুষ্টিয়ায় বিএনপির দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫ প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সৌজন্য সাক্ষাৎ

দুমকির লেবুখালী ইউপি চেয়ারম্যানের মৃত্যু

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধিঃ / ৭৯ Time View
Update : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর দুমকি উপজেলার লেবুখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) বর্তমান জনপ্রিয় চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহআলম আকন (৬৮) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। তিনি ক্যান্সারে আক্রান্ত হয়ে ঈদের দিন শনিবার বেলা ১১ টা ৪৫ মিনিটের সময় নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন।

তার মেঝ ছেলে দুমকি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম তুহিন জানান, আমার বাবা দীর্ঘদিন ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকার পপুলার ও ইউনাইটেড হাসপাতাল ও ভারতে চিকিৎসাধীন ছিলেন। শনিবার ঈদের দিন হঠাৎ অসুস্থ হয়ে বেলা ১১ টা ৪৫ মি: সময় ইন্তেকাল করেন। বিকাল সাড়ে ৫টায় নিজ বাড়ীর সামনের মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাজায় হাজার হাজার লোক অংশগ্রহণ করেন। তার স্ত্রী ও চার পুত্র এক কন্যা সন্তান রয়েছেন।

তিনি ২০১০ সালে বৃহত্তর লেবুখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়ে কয়েক মেয়েদে দীর্ঘ ১২ বছরেরও বেশী সময় দায়িত্ব পালন করেছেন। তিনি ২০১৮ সালের ২৮ মার্চ অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী হিসেবে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। তার পূর্বে তিনি লেবুখালী ইউনিয়নে বারবার নির্বাচিত ইউপি সদস্য ও ৪ বছর ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন।

তার মৃত্যুতে পটুয়াখালী ১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো: শাজাহান মিয়া, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, দুমকি উপজেলা পরিষদ চেয়ারম্যান ডঃ হারুন অর রশীদ হাওলাদার, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন, স্বেচ্ছাসেবী সংগঠন শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category